fbpx
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আতঙ্কে ওমরা ভিসা স্থগিত॥টিকেট কেটেও যাওয়া হচ্ছে না ৫হাজার যাত্রীর গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৭জন প্রার্থীর মনোনয়নপত্র জমা রাজবাড়ীতে মাহফিলের অনুমতি বাতিল হলেও ওয়াজ করলেন মাওলানা তারেক মনোয়ার দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন দেবাশীষ মানব পাচারের মামলায় গ্রেফতার রাজবাড়ীর কিসমত ঢাকায় গিয়ে আব্দুল্লাহ আল-মামুন সাজে ! গোয়ালন্দে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ দৌলতদিয়া ঘাট থেকে ফেনসিডিলসহ দুই নারী মাদক পাচারকারী গ্রেফতার রাজবাড়ীর আলাদীপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় পিতাকে কুপিয়ে জখম রাজবাড়ীর বসন্তপুরে রেলওয়ের জমি অবৈধভাবে দখল করে পাকা দোকান নির্মাণের অভিযোগ পাংশায় ডাঃ স্বপন হোমিও হাসপাতালের উদ্বোধন

রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা এলাকা থেকে গতকাল ১৯শে অক্টোবর বিকেলে ১০০ গ্রাম গাঁজাসহ দুই বিক্রেতাকে আটক করেছে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো ঃ শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের মৃত সদর উদ্দিন বিশ্বাসের ছেলে নিয়ামত বিশ্বাস(৪১) ও একই ইউনিয়নের বড় নূরপুর গ্রামের মৃত জালাল শেখের ছেলে জাহিদ শেখ(৩০)।
খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ শহীদুল ইসলাম জানান, ‘নিয়ামত ও জাহিদ দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজা বিক্রি করে আসছিলো। গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নিমতলা এলাকা থেকে ১০০ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।
এ ব্যাপারে তাদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!