শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১২:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ

কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ কালুখালী উপজেলাতে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ৬জন জেলেকে আটক করে প্রত্যেকের ১৩দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।
কালুখালী উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নূরুল আলমের নেতৃত্বে গতকাল ১৯শে অক্টোবর ভোর রাতে রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়ীয়া এলাকায় পদ্মা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়। উপজেলা মৎস্য অফিসার আব্দুস সালাম এবং ক্ষেত্র সহকারী হাসানুর জামান হিমুসহ কালুখালী থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।
এছাড়াও অভিযানে ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে নদীর পড়ে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস এবং উদ্ধারকৃত ১৪০ কেজি ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় প্রদান করা হয়।
সাজাপ্রাপ্ত জেলেরা হলো ঃ শাহীন ব্যাপারী(২৫), আলম মোল্লা(২০), গেঁদা কাজী(৩০), দুলাল মোল্লা(১৮), কালু মোল্লা(২৩) ও তুহিন মন্ডল(২২)। তাদের সবার বাড়ীই কালুখালী উপজেলার চররাজপুর এলাকায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!