রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ কালুখালী উপজেলাতে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ৬জন জেলেকে আটক করে প্রত্যেকের ১৩দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।
কালুখালী উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নূরুল আলমের নেতৃত্বে গতকাল ১৯শে অক্টোবর ভোর রাতে রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়ীয়া এলাকায় পদ্মা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়। উপজেলা মৎস্য অফিসার আব্দুস সালাম এবং ক্ষেত্র সহকারী হাসানুর জামান হিমুসহ কালুখালী থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।
এছাড়াও অভিযানে ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে নদীর পড়ে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস এবং উদ্ধারকৃত ১৪০ কেজি ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় প্রদান করা হয়।
সাজাপ্রাপ্ত জেলেরা হলো ঃ শাহীন ব্যাপারী(২৫), আলম মোল্লা(২০), গেঁদা কাজী(৩০), দুলাল মোল্লা(১৮), কালু মোল্লা(২৩) ও তুহিন মন্ডল(২২)। তাদের সবার বাড়ীই কালুখালী উপজেলার চররাজপুর এলাকায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!