fbpx
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
র‌্যাবের অ‌ভিযানে উইনার গ্রু‌পের মা‌লিক আব্দুল্লাহ আল-মামুন ওরফে কেসমত গ্রেফতার পাপিয়াদেরমত লোক আ’লীগে থাকলে তাদেরকে ঝেটিয়ে বিদায় করতে হবে —আব্দুর রহমান বালিয়াকান্দিতে শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও প্রধানদের সাথে ডিসি’র মতবিনিময় সভা রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মাসিক সভা বঙ্গবন্ধুর আদর্শ জানতে হলে বই পড়তে হবে —জেলা আ’লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল ডিউটিরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজবাড়ী থানার এস.আই আরিফের মৃত্যু বহরপুরে ঔষধি উদ্ভিদের বাগান পরিদর্শন করলেন জেলা প্রশাসক প্যানেলের মাধ্যমে নিয়োগের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালন পাংশা সরকারী কলেজের পক্ষ থেকে আওয়ামী লীগ নেতৃবৃন্দকে শুভেচ্ছা কালুখালী উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মিতুল হাকিমের মতবিনিময় অনুষ্ঠিত

কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ কালুখালী উপজেলাতে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে ৬জন জেলেকে আটক করে প্রত্যেকের ১৩দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।
কালুখালী উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নূরুল আলমের নেতৃত্বে গতকাল ১৯শে অক্টোবর ভোর রাতে রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়ীয়া এলাকায় পদ্মা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়। উপজেলা মৎস্য অফিসার আব্দুস সালাম এবং ক্ষেত্র সহকারী হাসানুর জামান হিমুসহ কালুখালী থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।
এছাড়াও অভিযানে ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে নদীর পড়ে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস এবং উদ্ধারকৃত ১৪০ কেজি ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় প্রদান করা হয়।
সাজাপ্রাপ্ত জেলেরা হলো ঃ শাহীন ব্যাপারী(২৫), আলম মোল্লা(২০), গেঁদা কাজী(৩০), দুলাল মোল্লা(১৮), কালু মোল্লা(২৩) ও তুহিন মন্ডল(২২)। তাদের সবার বাড়ীই কালুখালী উপজেলার চররাজপুর এলাকায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!