শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দেশে ব্যাপক উন্নয়নের কারণে আ’লীগের প্রতি সাধারণ মানুষের আস্থা বৃদ্ধি পেয়েছে — এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করার কারণে আওয়ামী লীগের প্রতি সাধারণ মানুষের আস্থা বেড়েছে। তাই অনেকই এখন আওয়ামী লীগের পতাকাতলে আসার জন্য প্রস্তাব দিচ্ছে।
গতকাল ১৮ই অক্টোবর পাংশা উপজেলার মৌরাট ইউপি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আরো বলেন, গৃহহীন মানুষের জন্য দুর্যোগ সহনীয় বসতঘর নির্মাণ, বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, বছরের প্রথমদিনে শিক্ষার্থীদের হাতে নতুন পাঠ্যবই পৌঁছে দেওয়া, শিক্ষা উপবৃত্তি প্রদান এসবই শেখ হাসিনার অবদান।
তিনি বলেন, পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ-কার্লভাট, শিক্ষা প্রতিষ্ঠান, আইন-শৃঙ্খলা প্রভৃতি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এলাকার রাস্তাঘাটের উন্নয়নে এ বছর বিশেষ প্রকল্প গ্রহণ করা হয়েছে। যার মধ্যে ১২৫টি রাস্তার উন্নয়ন করা হবে। আর ১২৫টির মধ্যে মৌরাট ইউনিয়নেই রয়েছে ৬টি রাস্তার নাম।
বাগদুলী উচ্চ বিদ্যালয় মাঠে মৌরাট ইউপি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সরদারের সভাপতিত্বে মৌরাট ইউপি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শওকত সরদার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে কেছমত আলী শেখ, এ.বি.এম লিয়াকত আলী খান, নাসির উদ্দিন গাজী ও লিয়াকত আলী খান প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষ শিব শংকর চক্রবর্তী।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শহিদুজ্জামান বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ। সম্মেলনে সভাপতি পদে মোহাম্মদ আলী সরদার, হাবিবুর রহমান মিয়া ও এবিএম লিয়াকত আলী খান প্রার্থী ছিলেন। সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত কোনো ব্যক্তির নাম ঘোষণা করা হয়নি। সমন্বয় করে এক সপ্তাহ পরে সভাপতির নাম ঘোষণা করা হবে বলে উল্লেখ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। সাধারণ সম্পাদক পদে কেছমত আলী শেখ, মোহাম্মদ আলী মাস্টার, রইচ উদ্দিন মিয়া, আব্দুর রাজ্জাক মাস্টার ও সবুজ মুন্সী প্রার্থী ছিলেন। এদের মধ্যে সর্বসম্মতিক্রমে চর হরিণাডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক এছাড়া মোহাম্মদ আলী মাস্টারকে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। বিকেল ৪টা থেকে শুরু হয়ে সম্মেলন চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!