বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৫:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

চোরে শোনেনা ধর্মের কথা॥মুক্তিযোদ্ধার জানাযা থেকে ২জনের মোবাইল ফোন চুরি

  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ গতকাল ১৮ই অক্টোবর দুপুরে রাজবাড়ী শহরের কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিনের জানাযার সময় দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ ২জনের মোবাইল ফোন চুরি ঘটনা ঘটেছে।
জানা গেছে, দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বেলা ২টায় রাজবাড়ী শহরের রেলওয়ে ঈদগাঁহ ময়দানে বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিনের জানাযার নামাজে অংশ নিতে যান। সেখানে গিয়ে তিনি তার কাছে থাকা শাওমি ব্র্যান্ডের Mi A2 মডেলের ফোন দিয়ে গার্ড অব অনারের ছবি তোলেন। বেলা ২.৩০মিনিটে জানাযার নামাজ শুরু হলে তিনি মোবাইলটি পাঞ্জাবীর ডান পকেটে রাখেন। জানাযা শেষে তিনি মরদেহ দেখে ঈদগাঁহ ময়দান থেকে বের হওয়ার সময় ভিড়ের মধ্যে তার পাঞ্জাবীর পকেট থেকে পকেটমার চক্র ফোনটি চুরি করে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর টের পেয়ে তিনি অপর একটি মোবাইল থেকে উক্ত নম্বরে কল করলে অপর প্রান্ত থেকে কলটি কেটে দেয়। এরপর থেকে ফোনটি বন্ধ পাওয়া যায়। ফোনটিতে ১টি মেমোরী কার্ড এবং গ্রামীণ সীম ০১৭১৭৩৬৮১২৮ ও যুক্তরাষ্ট্রের লাইকা মোবাইল কোম্পানীর একটি সীমও ভর্তি ছিল। এ ব্যাপারে তিনি থানায় জিডি করেছেন। রাজবাড়ী থানার জিডি নং-৯৭৩, তারিখ-১৮/১০/২০১৯ইং।
অপরদিকে, রেলওয়ে ঈদগাঁহ ময়দানে একই জানাযা থেকে চুরি হওয়া অপর মোবাইল ফোনের মালিক রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরের মোঃ আব্দুল মান্নানও থানায় ১টি জিডি করেছেন। রাজবাড়ী থানার জিডি নং-৯৫৬, তারিখ-১৮/১০/২০১৯ইং।
আব্দুল মান্নান(৫০) জানান, তিনিও ওই জানাযাতে অংশ নিতে এসেছিলেন। তার চুরি হওয়া মোবাইল ফোনটি স্যামসাং কোম্পানীর। সীম নং-০১৭১৬৪০৩২৪৩। এ খবর লেখা পর্যন্ত কোন মোবাইলের সন্ধান পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!