সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

চোরে শোনেনা ধর্মের কথা॥মুক্তিযোদ্ধার জানাযা থেকে ২জনের মোবাইল ফোন চুরি

  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ গতকাল ১৮ই অক্টোবর দুপুরে রাজবাড়ী শহরের কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিনের জানাযার সময় দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ ২জনের মোবাইল ফোন চুরি ঘটনা ঘটেছে।
জানা গেছে, দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বেলা ২টায় রাজবাড়ী শহরের রেলওয়ে ঈদগাঁহ ময়দানে বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিনের জানাযার নামাজে অংশ নিতে যান। সেখানে গিয়ে তিনি তার কাছে থাকা শাওমি ব্র্যান্ডের Mi A2 মডেলের ফোন দিয়ে গার্ড অব অনারের ছবি তোলেন। বেলা ২.৩০মিনিটে জানাযার নামাজ শুরু হলে তিনি মোবাইলটি পাঞ্জাবীর ডান পকেটে রাখেন। জানাযা শেষে তিনি মরদেহ দেখে ঈদগাঁহ ময়দান থেকে বের হওয়ার সময় ভিড়ের মধ্যে তার পাঞ্জাবীর পকেট থেকে পকেটমার চক্র ফোনটি চুরি করে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর টের পেয়ে তিনি অপর একটি মোবাইল থেকে উক্ত নম্বরে কল করলে অপর প্রান্ত থেকে কলটি কেটে দেয়। এরপর থেকে ফোনটি বন্ধ পাওয়া যায়। ফোনটিতে ১টি মেমোরী কার্ড এবং গ্রামীণ সীম ০১৭১৭৩৬৮১২৮ ও যুক্তরাষ্ট্রের লাইকা মোবাইল কোম্পানীর একটি সীমও ভর্তি ছিল। এ ব্যাপারে তিনি থানায় জিডি করেছেন। রাজবাড়ী থানার জিডি নং-৯৭৩, তারিখ-১৮/১০/২০১৯ইং।
অপরদিকে, রেলওয়ে ঈদগাঁহ ময়দানে একই জানাযা থেকে চুরি হওয়া অপর মোবাইল ফোনের মালিক রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরের মোঃ আব্দুল মান্নানও থানায় ১টি জিডি করেছেন। রাজবাড়ী থানার জিডি নং-৯৫৬, তারিখ-১৮/১০/২০১৯ইং।
আব্দুল মান্নান(৫০) জানান, তিনিও ওই জানাযাতে অংশ নিতে এসেছিলেন। তার চুরি হওয়া মোবাইল ফোনটি স্যামসাং কোম্পানীর। সীম নং-০১৭১৬৪০৩২৪৩। এ খবর লেখা পর্যন্ত কোন মোবাইলের সন্ধান পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!