শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আবু হত্যা মামলায় গোয়ালন্দের যুবলীগ নেতা নজরুল মন্ডলসহ ৫জন আসামী জেল হাজতে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থক রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার হত্যা মামলায় যুবলীগ নেতা নজরুল ইসলাম মন্ডলসহ গ্রেফতারকৃত ৫জন আসামীকে গতকাল ১৬ই অক্টোবর বিকেলে পুলিশ আদালতে সোপর্দ করলে রাজবাড়ীর ২নং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।
এছাড়াও মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদন করেছেন।
রিমান্ডের যৌক্তিকতা তুলে ধরে মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লেখ করেছেন মামলার মূল রহস্য উদঘাটন, ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা আসামীদের নাম ঠিকানা সংগ্রহ, প্রকৃত পক্ষে কে কে ভিকটিমকে কুপিয়ে হত্যা করে এবং মামলাটি সুষ্ঠভাবে তদন্তের স্বার্থে নিবীরভাবে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড প্রয়োজন।
মামলার এজাহারনামীয় ১নং আসামী নজরুল ইসলাম মন্ডল(৪৫) ছাড়াও কারাগারে যাওয়া অন্য ৪জন আসামী হলো ঃ ১২নং আসামী হাফিজুল ইসলাম(৩৮), ১৩নং আসামী আঃ সামাদ শেখ(৫০), ১৪নং আসামী মাসুদ রানা(২৪) এবং ১৫নং আসামী আরিফ মন্ডল(২৩)। তাদের সবার বাড়ীই গোয়ালন্দের দেবগ্রাম ইউনিয়নের কাউলজানি গ্রামে।
গত গত ১৪ই অক্টোবর সন্ধ্যায় দেবগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার(৩৫) নিহত ও ২০জন আহত হয়।
এ ঘটনায় গত ১৫ই অক্টোবর নিহতের বাবা মোবারক মোল্লা (৭০) বাদী হয়ে গোয়ালন্দ থানায় মামলাটি দায়ের করেন। গোয়ালন্দ থানার মামলা নং-১০, তাং-১৫/১০/২০১৯ইং। ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/১০৯/১১৪/৩৪ পেনলি কোর্ড। মামলায় গ্রেফতারকৃত যুবলীগ নেতা নজরুল মন্ডল (গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক) ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতর আলী সরদার (৬৫)সহ ৩৭জনকে এজাহারভুক্ত এবং ২০ জনের অধিক অজ্ঞাতনামা আসামী করা হয়।
গত ১৫ই অক্টোবর দুপুরে নজরুল মন্ডল গোয়ালন্দে পৌরসভার উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহত আবু ডাক্তারের জানাযার নামাজেও অংশগ্রহণ করে। জানাযার নামাজ শেষ হওয়ার পর পরই র‌্যাবের একটি দল তাকে আটক করে ফরিদপুর ক্যাম্পে নিয়ে যায়। সেখানে জিজ্ঞাসাবাদ করে রাতে র‌্যাব তাকে গোয়ালন্দ ঘাট থানায় সোপর্দ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!