শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আলীপুর ইউনিয়ন কৃষক লীগের সম্মেলনে নতুন কমিটি গঠন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৬ই অক্টোবর বিকালে আলীপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী বক্তব্য রাখেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান এবং বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান। সম্মেলনের উদ্বোধন করেন রাজবাড়ী সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক ছবদার শেখ।
আলীপুর ইউনিয়ন কৃষক লীগের বিদায়ী কমিটির আহ্বায়ক লিটন আলীর সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব আলাউদ্দিন আলাল, যুগ্ম-আহ্বায়ক মোঃ রাজু আহম্মেদ, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান মিন্টু, আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাদের মিজি, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান বক্কার, জেলা কৃষক লীগের মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক শ্রীরূপ কুমার কুন্ডু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল গাজী, জেলা কৃষক লীগের সদস্য আব্দুল কাদের মুন্সি, মোঃ মাইনদ্দিন সরদার ও সদর উপজেলা কৃষক লীগের সদস্য রাসেল মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। সর্বত্র সুষমভাবে উন্নয়ন হচ্ছে। চলমান এই উন্নয়ন ও অগ্রগতিকে ধরে রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। কৃষক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান বলেন, আমার রাজনৈতিক জীবনে কখনও দলের কাছ থেকে কোন সুবিধা নেইনি। চাওয়া-পাওয়ার হিসাব করিনি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে নিবেদিতভাবে দলের জন্য, মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে হলে কৃষক লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
সম্মেলনের দ্বিতীয় পর্বে আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোঃ আব্দুল আলী সরদারকে সভাপতি, মোঃ মফিজুল মিয়াকে সাধারণ সম্পাদক, মোঃ আব্বাস শেখকে সহ-সভাপতি, মোঃ কবির মিয়াকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ আরিফ শেখকে সাংগঠনিক সম্পাদক করে আলীপুর ইউনিয়ন কৃষক লীগের ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামী ১৫দিনের মধ্যে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য তাদেরকে নির্দেশ দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!