শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

  • আপডেট সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যালী-আলোচনা সভা এবং প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ ও সাদা ছড়ি বিতরণের মধ্য দিয়ে রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে গতকাল ১৫ই অক্টোবর সকালে রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এসব কর্মসূচী পালন করা হয়। জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণের আ¤্রকানন চত্বর থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌসের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ আশেক হাসান এবং এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবসের তাৎপর্য এবং দৃষ্টি প্রতিবন্ধীদের সাদা ছড়ি ব্যবহারের গুরুত্ব তুলে ধরেন। আলোচনার শেষে ৯জন দুস্থ দৃষ্টি প্রতিবন্ধীর মধ্যে নগদ ৪৮হাজার টাকা (১জনকে ৮হাজার ও ৮জনকে ৫হাজার টাকা করে) এবং ৩৫জন দৃষ্টি প্রতিবন্ধীর মধ্যে সাদা ছড়ি বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!