fbpx
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০২:২৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আতঙ্কে ওমরা ভিসা স্থগিত॥টিকেট কেটেও যাওয়া হচ্ছে না ৫হাজার যাত্রীর গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৭জন প্রার্থীর মনোনয়নপত্র জমা রাজবাড়ীতে মাহফিলের অনুমতি বাতিল হলেও ওয়াজ করলেন মাওলানা তারেক মনোয়ার দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন দেবাশীষ মানব পাচারের মামলায় গ্রেফতার রাজবাড়ীর কিসমত ঢাকায় গিয়ে আব্দুল্লাহ আল-মামুন সাজে ! গোয়ালন্দে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ দৌলতদিয়া ঘাট থেকে ফেনসিডিলসহ দুই নারী মাদক পাচারকারী গ্রেফতার রাজবাড়ীর আলাদীপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় পিতাকে কুপিয়ে জখম রাজবাড়ীর বসন্তপুরে রেলওয়ের জমি অবৈধভাবে দখল করে পাকা দোকান নির্মাণের অভিযোগ পাংশায় ডাঃ স্বপন হোমিও হাসপাতালের উদ্বোধন

জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন পরিষদে ‘‘জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব ও ভূমিকা শীর্ষক” মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৫ই অক্টোবর সকালে ব্র্যাকের জেন্ডার অ্যান্ড ডাইভারসিটি প্রোগ্রামের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম বিশ^াস।
সভায় রামকান্তপুর ইউনিয়নের নিকাহ রেজিস্টারের কাজী এটিএম আব্দুল্লাহ, মাটিপাড়া জামে মসজিদের ইমাম মোঃ আমান গণিসহ অন্যান্যরা বক্তব্য দেন। এ সময় রামকান্তপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বরগণ উপস্থিত ছিলেন।
এতে উপস্থাপনা করেন ব্র্যাকের জেন্ডার অ্যান্ড ডাইভারসিটি প্রোগ্রামের রাজবাড়ীর টেকনিক্যাল ম্যানেজার এস.এম আফছার হোসেন।
মতবিনিময় সভায় বাল্য বিবাহ, নারী ও শিশুর প্রতি নির্যাতন, যৌন হয়রানী ও জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং প্রতিকারসহ বিভিন্ন প্রকার সচেতনতামূলক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!