শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৩:৪৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

টক অব দ্যা ডিস্ট্রিক্ট গোয়ালন্দের যুবলীগ নেতা নজরুল মন্ডল॥র‌্যাব কর্তৃক গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ গত ১৪ই অক্টোবর দৈনিক যুগান্তরের প্রথম পাতায় ‘দৌলতদিয়ায় ইয়াবার থাবা-এনজিও কর্মী থেকে কোটিপতি যুবলীগ নেতা নজরুল’ শিরোনামে প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পত্রিকার দুই স্টাফ রিপোর্টার হাসিবুল হাসান ও আব্দুল্লাহ আল মামুন মিশু’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার যুবলীগ নেতা নজরুল ইসলাম মন্ডল।
গতকাল ১৫ই অক্টোবর তিনি বাদী হয়ে রাজবাড়ীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯ ধারায় মামলাটি দায়ের করেন। তবে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট লাবনী আক্তার মামলার কোন আদেশ দেননি।
আদালত সংশ্লিষ্টরা জানিয়েছেন, আজ ১৬ই অক্টোবর মামলার আদেশ দেয়া হবে। আদালতে নজরুল ইসলাম মন্ডলের পক্ষে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের আইনজীবী নিজাম উদ্দিন হায়দার মামলাটি দাখিল করেন। এ সময় নজরুল মন্ডল আদালতে উপস্থিত ছিলেন।
এদিকে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে মামলা করে গোয়ালন্দে ফিরে নিহত আওয়ামী লীগ সমর্থক রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তারের জানাযাতে যোগদানের পর পরই র‌্যাব-৮ এর একটি দল তাকে আটক করে ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। র‌্যাবের দায়িত্বশীল সূত্র জানিয়েছে, গত সোমবার গোয়ালন্দের দেবগ্রাম ইউপিতে সংঘটিত একটি হত্যাকান্ডের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে রাতে তাকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করা হয়।
গোয়ালন্দ থানা পুলিশের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, দেবগ্রামের হত্যাকান্ডের ঘটনায় ভিকটিমের পরিবার কর্তৃক নজরুল মন্ডলকে আসামী করে মামলা দায়ের করেছে।
উল্লেখ্য, গত ১৪ই অক্টোবর দৈনিক যুগান্তরের প্রথম পাতায় ‘দৌলতদিয়ায় ইয়াবার থাবা-এনজিও কর্মী থেকে কোটিপতি যুবলীগ নেতা নজরুল’ শিরোনামে সচিত্র একটি সংবাদ প্রকাশিত হয়। সেই সংবাদে গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল মন্ডলের বিরুদ্ধে ইয়াবার ব্যবসা, দৌলতদিয়া ঘাটে যানবাহন থেকে চাঁদাবাজী, নৌযানের তেল চুরি ও পতিতাপল্লী কেন্দ্রীক অপরাধ নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হয়।
নজরুল মন্ডলের সমর্থকেরা জানায়, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের কাউন্সিলে নজরুল মন্ডল সভাপতি প্রার্থী হওয়ায় একটি মহল ষড়যন্ত্রমূলক ভাবে তাকে আওয়ামী লীগ সমর্থক রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার হত্যা মামলায় আসামী করা হয়েছে।
গ্রেফতার হওয়ায় নজরুল মন্ডলের গোয়ালন্দ পৌর আ’লীগের কাউন্সিলে প্রতিদ্বন্দ্বিতা অনিশ্চিত ঃ মূল সংগঠন আওয়ামী লীগের যাওয়ার ইচ্ছা পোষণ করে প্রায় সাড়ে ৩মাস আগে গত ০৪/০৭/২০১৯ইং তারিখে রাজবাড়ী জেলা যুবলীগের আহ্বায়ক বরাবর পদত্যাগ পত্র জমা দিয়েছেন গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডল। পরদিন ০৫/০৯/২০১৯ইং তারিখে জেলা যুবলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম লিখিতভাবে তার পদত্যাগপত্র বুঝে নেন।
পদত্যাগ পত্রে নজরুল ইসলাম মন্ডল উল্লেখ করেছেন, ‘গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদকের পদে নিয়োজিত থেকে বঙ্গবন্ধুর নির্দেশিত সংগঠনের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমার উপর অর্পিত দায়িত্ব সুনাম ও নিষ্ঠার সাথে পালন করে আসছি। আগামীতে মূল সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগে যেতে ইচ্ছুক বিধায় সাংগঠনিক নিয়মানুযায়ী আমার সাধারণ সম্পাদক পদ থেকে আমার অব্যাহতি/পদত্যাগ করা একান্তভাবে আবশ্যক। তাই আমি স্বেচ্ছায়, সজ্ঞানে, সুস্থ মস্তিষ্কে আমার সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি/পদত্যাগ করলাম’।
উল্লেখ্য, আগামী ১৮ই অক্টোবর গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য নজরুল ইসলাম মন্ডল উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেন। তবে গতকাল ১৫ই অক্টোবর আওয়ামী লীগ সমর্থক রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার হত্যাকান্ডে গ্রেফতার হওয়ায় গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের কাউন্সিলে তার প্রতিদ্বন্দ্বিতা অনিশ্চিত হয়ে পড়েছে।
এদিকে গত ১৪ই অক্টোবর দৈনিক যুগান্তরে অপকর্ম ফাঁস, গতকাল ১৫ই অক্টোবর সকালে আদালতে দৈনিক যুগান্তরের দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা এবং বিকেলে র‌্যাব কর্তৃক নজরুল মন্ডলের গ্রেফতারের ঘটনাটি টক অব দ্যা ডিস্ট্রিক্টে পরিণত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!