শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাল্য বিবাহ নিরোধ দিবস উপলক্ষে কালুখালীতে র‌্যালী-আলোচনা সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ বাল্য বিবাহ নিরোধ দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গত ১৩ই অক্টোবর সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তন অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার বলেন, বাল্য বিয়ে একটি সামাজিক ব্যাধি। সে জন্য বাল্য বিয়ে হতে দেয়া যাবে না। বাল্য বিয়ের ফলে পারিবারিক ও সামাজিক সমস্যা সৃষ্টি হয়। বাল্য বিয়ের শিকার মেয়েদের জীবন ঝুঁকির মধ্যে থাকে। তাই সকলকে বাল্য বিয়ের ব্যাপারে সচেতন থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!