সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ডিবি পরিচয়ে স্কুল ছাত্রের মোটর সাইকেল ও মোবাইল ছিনতাই

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ীতে ডিবি পুলিশ পরিচয় দিয়ে দশম শ্রেণীর এক ছাত্রের কাছ থেকে ১৫০ সিসি ইয়ামাহা এফজেডএস মোটর সাইকেল ও দুইটি দামী মোবাইল নিয়ে গেছে প্রতারকচক্র। গত ১৩ই অক্টোবর দুপুরে সদর উপজেলার আলাদীপুর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই ছাত্রের বাবা আলীপুর ইউনিয়নের কোমরপাড়া গ্রামের হুমায়ন কবির(৫০) বাদী হয়ে গতকাল ১৪ই অক্টোবর ৪জনের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছেন। রাজবাড়ী থানার মামলা নং-২১। ধারাঃ ১৭০/৪১৯/৪২০/৩৮৫ পেনাল কোর্ড।
মামলার আসামীরা হলো ঃ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কাজিরহাট গ্রামের রাসেল(২৫), ফরহাদ টেপা(২২), জসিম ও সোহেল(১৯)।
জানা যায়, আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র শিহাব মিয়া(১৭) গত ১৩ই অক্টোবর দুপুরে আলাদীপুর বাজারে সেলুন থেকে সেভ করে বাড়ী ফিরছিল। এ সময় শিহাব আয়নাল কাজীর বাড়ীর সামনে পৌছালে পিছন থেকে রাসেল ও ফরহাদ দ্রুত মোটর সাইকেলযোগে এসে তাকে সংকেত দিয়ে থামিয়ে নিজেদের ডিবি পরিচয় দেয়। এরপর তারা তল্লাশীর নামে তার কাছ থাকা দুইটি দামী মোবাইল ও মোটর সাইকেলের চাবি নিয়ে কাগজপত্র চায়। এ সময় সে মোটর সাইকেলের চাবী বাড়ীতে বলায় তারা তাকে বাড়ী থেকে কাগজপত্র নিয়ে আসতে বলে। এরপর সে বাড়ী থেকে মোটর সাইকেলের কাগজপত্র আনতে গেলে তারা মোবাইল দুইটি ও মোটর সাইকেলটি নিয়ে চম্পট দেয়।
এ ঘটনার পর শিহাব অন্য মোবাইল থেকে তাদের কাছে থাকা তার মোবাইলে ফোন দিলে তারা জানায় আমরা রাজবাড়ী ডিবি অফিসের সামনে আছি। এরপর শিহাব ও তার বাবা রাজবাড়ী ডিবি অফিসে এসে তাদের খোঁজাখুঁজি করে। পরবর্তীতে তারা শিহাবের বাবার কাছে মোবাইল করে জানায় তার ছেলের মোটর সাইকেলটি তাদের কাছে আছে এবং মোটর সাইকেলটি ফেরত নিতে চাইলে তারা তার কাছে ২লক্ষ টাকা দাবী করে। তিনি ৫০হাজার টাকা দিতে চাইলে তারা রাজী না হয়ে জানায় আমরা চারজন আছি ২লক্ষ টাকাই দিতে হবে।
তারা আরো জানায় আমরা শরীয়তপুরের জাজিরার লোক। আমাদের কথা এক। টাকা জোগাড় করে বিকাশে পাঠান মোটর সাইকেল পেয়ে যাবেন। এরপর তিনি বিকাশ নম্বর চাইলে তারা মোবাইলটি বন্ধ করে দেয়।
এ ঘটনার পর সিহাবের বাবা মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!