শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় পদ্মা নদী থেকে আটক ১১জন জেলের ১৫দিনের কারাদন্ড

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদী থেকে ইলিশ মাছ ধরার সময় আটক ১১জন জেলেকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
গতকাল ১৪ই অক্টোবর ভোর রাতে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। উপজেলা মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ ও দৌলতদিয়া নৌ-ফাঁড়ি পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।
সাজাপ্রাপ্ত জেলেরা হলো ঃ নিয়ামত শেখ(৩৫), জসিম কাজী(২২), মজিবর ভক্ত(৩০), আবু বকর(৩০), ফজলু সরদার(৪৯), দুলাল ফকির(৫৫), জিন্না খা(৩২), আবু বকর মোল্লা(২৬), খবির মোল্লা(২৯), নূর আলী শেখ(৫০) ও শাহাদত মন্ডল(২০)। তাদের বাড়ী রাজবাড়ী জেলার গোয়ালন্দ, সদর ও পাবনার আমিনপুর উপজেলার বিভিন্ন এলাকায়।
অভিযানকালে মনির শেখ(১৫) নামের এক কিশোরকে আটক করা হলেও অপ্রাপ্তবয়ষ্ক হওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়। এছাড়াও অভিযানের সময় সাজাপ্রাপ্ত জেলেদের কাছ থেকে আটক কারেন্ট জাল জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!