শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে ৮জন জেলের ১৭দিনের কারাদন্ড॥জব্দকৃত কারেন্ট জাল ধ্বংস

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ ইলিশ আহরণে ২২দিনের সরকারী নিষেধাজ্ঞার ৫ম দিনে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলাতে ভ্রাম্যমান আদালতের অভিযানে আটক ৮জন জেলেকে ১৭দিনের জেল ও জব্দকৃত ১২হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস এবং উদ্ধারকৃত ২৫ কেজি ইলিশ মাছ এতিমখানায় প্রদান করা হয়েছে।
কালুখালী উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নূরুল ইসলামের নেতৃত্বে গতকাল ১৪ই অক্টোবর ভোর রাতে হরিণবাড়ীয়া এলাকায় পদ্মা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়।
উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম, সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা শাহরিয়ার জামান সাবু ও ক্ষেত্র সহকারী হাসানুর জামান হিমুসহ মৎস্য বিভাগের কর্মচারীগণ এবং কালুখালী থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।
অভিযান শেষে জব্দকৃত জাল নদীর পাড়ে আগুনে পুড়িয়ে ধ্বংস ও উদ্ধারকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় প্রদান করা হয়। সহকারী কমিশনার(ভূমি) শেখ নূরুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে মৎস্য সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় আটককৃত ৮জন জেলের প্রত্যেককে ১৭দিনের বিনাশ্রম জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন।
সাজাপ্রাপ্ত জেলেরা হলো ঃ কালুখালী উপজেলার চর আফরা গ্রামের রঞ্জু সরদার(৫২), কুদ্দুস মন্ডল(৪২), আমজেদ প্রামানিক(৩০), রুস্তম মন্ডল(৫২) ও জাহিদ সরদার(৪০), কৃষ্ণনগর গ্রামের মাহবুব শেখ(২২) ও আবুল শেখ(১৮) এবং রায়নগর গ্রামের মোহন মন্ডল (৬০)।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!