বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলার কালিকাপুর ইউপি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ১২ই অক্টোবর বিকালে কালিকাপুর ইউনিয়নের রায়নগর মাদ্রাসা প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিদায়ী কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাবের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন, কালুখালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টার, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা ও কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান আরাফাত দেওয়ান ও জাকির হোসেন মোল্লাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জনগণের জন্য কাজ করে যাচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।
সম্মেলনের দ্বিতীয় পর্বে পুনরায় কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাবকে সভাপতি এবং আকমল হোসেন বাচ্চুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পরবর্তীতে তারা নেতাকর্মীদের সাথে আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!