রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৮:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

খানখানাপুরে আওয়ামীলীগ নেতা হবি’র মৃত্যুতে দোয়া মাহফিল

  • আপডেট সময় রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হবি’র মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত ১১ই অক্টোবর দুপুরে মরহুমের চরখানখানাপুর নতুন বাজারস্থ বাড়ীতে পারিবারিকভাবে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ এবং খানখানাপুর বাজারের ব্যবসায়ীবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এতে অংশগ্রহণ করেন।
এদিকে প্রয়াত হাবিবুর রহমান হবি’র প্রতি শ্রদ্ধা জানিয়ে গতকাল ১২ই অক্টোবর সকাল ৬টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খানখানাপুর বাজারের সকল দোকান-পাট বন্ধ রাখা হয়।
উল্লেখ্য, হাবিবুর রহমান হবি গত ৯ই অক্টোবর রাত ১০টার দিকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১কন্যাসহ আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। পরদিন ১০ই অক্টোবর দুপুর ২টায় খানখানাপুর গোরস্থান বড় মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ দাফন করা হয়। প্রায় ২০ বছর আগে উপজেলা হিসাব রক্ষণ অফিসারের সরকারী চাকুরী থেকে অবসর গ্রহণের পর তিনি আওয়ামী লীগে যোগদানের পর দীর্ঘদিন খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!