শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর শহীদওহাবপুর ইউপি আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭

॥শিহাবুর রহমান/রফিকুল ইসলাম॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায় থেকে সাংগঠনিক কর্মকান্ড বেগবান ও শক্তিশালী করার উদ্যোগ নিয়েছে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ। এরই ধারাবাহিকতায় গতকাল ২৭শে এপ্রিল বিকেলে সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা আলহাজ্ব নিজাম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী। সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ন চৌধুরী, যুগ্ম-সম্পাদক কাজী ইরাদত আলী ও সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল বক্তব্য রাখেন।
সভায় তৃণমূল পর্যায় থেকে নানা রকম দ্বিধাদ্বন্দ ও মতভেদের কথা তুলে ধরেন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ। তাদের মতে এসব সমস্যা দ্রুত সমাধান না করা হলে এর প্রভাব পরতে পারে আসন্ন সংসদ নির্বাচনে। যে কারণে দ্রুতই এসব সমস্যা সমাধানের জন্য জেলার নেতৃবৃন্দকে আহবান জানান তারা।
শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ ফরিদ আহম্মেদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ শেখ শাহজাহান, মোঃ শফিকুল ইসলাম ঢালী, মোঃ আব্দুল কাদের মিন্টু, আসলাম পাটোয়ারী, মোঃ শহিদ খান, রতন দাস, মাহবুব হোসেন লিটন, মোঃ বাবলু বিশ্বাস, আব্দুস সালাম বিশ্বাস, মোঃ ইছাহাক খান, মোঃ শুকুর আলী মোল্লা, মোঃ বেলায়েত হোসেন বাবলু, জালাল শেখ ও ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকেয়া বেগম প্রমুখ বক্তব্য দেন।
এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ সফিকুল আজম মামুন, এডঃ রফিকুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার সম্পাদক এডঃ শফিকুল হোসেন, সহ-দপ্তর সম্পাক নূর মোহাম্মদ ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান খান বাবু, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ সানাউল্লাহ বিশ্বাস, প্রফেসর আঃ রাজ্জাক রাজু, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু ও শহীদওহাবপুর ইউপি চেয়ারম্যান তোরাপ আলী মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় উপস্থাপনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহিন খান।
সভায় এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। তাই তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মিকে নিজেদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব ভুলে সংগঠনকে শক্তিশালী করে তুলতে হবে।
সংগঠনের মধ্যে যে সমস্যাগুলো আছে তা অবশ্যই দ্রুত সমাধান করে সবাইকে সামনের দিকে এগিয়ে আসতে হবে। তিনি ব্যক্তি স্বার্থ ত্যাগ করে, দলের স্বার্থে, দেশের স্বার্থে কাজ করার আহবান জানান।
জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকাকে জয়লাভ করাতে হবে। এজন্যই আজকের এই বর্ধিত সভা। আমাদের উদ্দেশ্যে থাকবে তৃণমূলে যে দুর্বলতা আছে তা কাটিয়ে সংগঠনকে শক্তিশালী করতে হবে। দল যদি ক্ষমতায় না আসে তাহলে আমাদের কি হবে সেটা ভাবতে হবে। এজন্য সকলকে একত্র হতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!