বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে অগ্নিকান্ডে পাটের গুদামসহ ১০টি দোকান পুড়ে ছাই

  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ রাজাবাড়ীর কালুখালীতে অগ্নিকান্ডে পাটের গুদামসহ ১০টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
গতকাল ৮ই অক্টোবর ভোরে কালুখালী উপজেলার উপজেলার রতনদিয়া ইউপির হরিণবাড়িয়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গতকাল ৮ অক্টোবর ভোর ৬টার দিকে হরিণবাড়িয়া বাজারে খোকনের পাটের গুদাম থেকে বিদ্যুৎ সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। পরে তা আব্দুর রহিম, হারুন শেখ, আলিউজ্জামান, ছামাদ জোয়াদ্দার, আয়েশা বেগম, লিটন খন্দকার, লিটন দাস, মিলন, আবু বকর ও রবিউল প্রামানিনের দোকানে ছড়িয়ে পড়ে।
কালুখালী থানার ওসি (তদন্ত) মোঃ সহিদুল ইসলাম জানান, আগুন লাগার খবর পেয়ে পাংশা ফায়ার সার্ভিসের ২টি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
এদিকে আগুন লাগার খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো ও সহকারী কমিশনার (ভূমি) শেখ নুরুল আলম ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!