রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

পাংশায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ তিন চরমপন্থী সদস্য গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পাংশায় ৩টি আগ্নেয়াস্ত্র ও ২টি কার্তুজসহ অস্ত্রধারী চরমপন্থী দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
গত ৭ই অক্টোবর দিবাগত গভীর রাতে (গতকাল ৮ই অক্টোবর) পাংশা উপজেলার জোনাপাট্টা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, পাংশা উপজেলার হামুয়াপাড়া গ্রামের জামাল মোল্লার ছেলে শরিফ মোল্লা, কালুখালীর জামালপুর গ্রামের রেজাউল সরদারের ছেলে ইমরান সরদার ও বড় সাওরাইল গ্রামের ওমর আলীর ছেলে মিজানুর রহমান ওরফে ন্যাড়া মিজান।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা চরমপন্থী ফিরোজ বাহিনীর সক্রিয় সদস্য। এর মধ্যে শরিফ মোল্লা ফিরোজের সেকেন্ড ইন-কমান্ড হিসেবে কাজ করতো। গত ৭ই অক্টোবর রাতে খবর আসে পাংশা উপজেলার জোনাপাট্টায় গ্রামীণ ব্যাংকের সামনে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী কোন অপরাধমূলক কর্মকান্ডের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাত পৌনে ২টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে গেলে উল্লেখিত ৩জনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে একটি একনালা বন্দুক, একটি দেশী তৈরী ওয়ান শুটার গান, একটি দেশী তৈরী কালো রঙের বেটা গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়।
এ বিষয়ে গতকাল ৮ই অক্টোবর পাংশা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। এছাড়াও একই দিন গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!