শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ তিন চরমপন্থী সদস্য গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পাংশায় ৩টি আগ্নেয়াস্ত্র ও ২টি কার্তুজসহ অস্ত্রধারী চরমপন্থী দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
গত ৭ই অক্টোবর দিবাগত গভীর রাতে (গতকাল ৮ই অক্টোবর) পাংশা উপজেলার জোনাপাট্টা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, পাংশা উপজেলার হামুয়াপাড়া গ্রামের জামাল মোল্লার ছেলে শরিফ মোল্লা, কালুখালীর জামালপুর গ্রামের রেজাউল সরদারের ছেলে ইমরান সরদার ও বড় সাওরাইল গ্রামের ওমর আলীর ছেলে মিজানুর রহমান ওরফে ন্যাড়া মিজান।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা চরমপন্থী ফিরোজ বাহিনীর সক্রিয় সদস্য। এর মধ্যে শরিফ মোল্লা ফিরোজের সেকেন্ড ইন-কমান্ড হিসেবে কাজ করতো। গত ৭ই অক্টোবর রাতে খবর আসে পাংশা উপজেলার জোনাপাট্টায় গ্রামীণ ব্যাংকের সামনে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী কোন অপরাধমূলক কর্মকান্ডের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাত পৌনে ২টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে গেলে উল্লেখিত ৩জনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে একটি একনালা বন্দুক, একটি দেশী তৈরী ওয়ান শুটার গান, একটি দেশী তৈরী কালো রঙের বেটা গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়।
এ বিষয়ে গতকাল ৮ই অক্টোবর পাংশা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। এছাড়াও একই দিন গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!