রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৬:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

পাংশার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন রাজবাড়ীর পুলিশ সুপার

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) গতকাল ৭ই অক্টোবর দুপুরে পাংশা উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। ৭ই অক্টোবর দুপুর ২টার দিকে তিনি প্রথমে পাংশা শহরের সাবেক নারায়নপুর আদর্শ সংঘ পূজামন্ডপ পরিদর্শন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের পিও কমল কুমার দাস তাকে অভ্যর্থনা জানান।
পুলিশ সুপার মিজানুর রহমান সাবেক নারায়নপুর আদর্শ সংঘ পূজামন্ডপের নেতৃবৃন্দ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের পিও কমল কুমার দাসের পরিবারের লোকজনের সাথে শারদীয় শুভেচ্ছাসহ কুশলাদি বিনিময় করেন। কমল কুমার দাস পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আহসান উল্লাহ, পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু প্রমূখ উপস্থিত ছিলেন।
এরপর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পর্যায়ক্রমে পাংশা শহরের ভাই ভাই সংঘ পূজা মন্ডপ ও পাংশা শহরের বৈরাগীপাড়া নবারন সংঘ পূজামন্ডপ পরিদর্শন করেন। পাংশা শহরের ভাই ভাই সংঘ পূজা মন্দিরের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু এবং নবারন সংঘ পূজা মন্দিরের সভাপতি সত্যরঞ্জন রায় ও সাধারণ সম্পাদক আলোক দাস পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে মন্দিরে ফুলেল শুভেচ্ছা জানান। পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পাংশা তথা রাজবাড়ী জেলায় শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব দেখে সন্তোষ প্রকাশ করেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখাসহ দেশের সার্বিক উন্নয়নে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার গুরুত্বারোপ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!