বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯

॥সোহেল মিয়া॥ জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ৭ই অক্টোবর সন্ধ্যায় বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোবাশ্বের হাসান, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) শাহ্ মোঃ সজীব, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি রঘুনন্দন শিকদার, সাধারণ সম্পাদক পিযুষ কর, দুর্গা পূজা কমিটির সাধারণ সম্পাদক সুব্রত কর্মকার প্রমুখ উপস্থিত ছিলেন।
দুর্গা পূজা ম-প পরিদর্শনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এদেশে সবাই মিলেমিশে একসাথে সকল উৎসব পালন করে থাকে। শারদীয় দুর্গোৎসবে আমাদের প্রত্যাশা থাকবে সমাজে অশুভ শক্তির বিনাশ হোক, সত্য ও ন্যায় প্রতিষ্ঠিত হোক, বিশ্ব মানবতার জয় হোক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!