শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ভাঙন ঠেকাতে পদ্মা নদী থেকে কাউকেই বালু উত্তোলন করতে দেয়া হবে না— এমপি কাজী কেরামত আলী

  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

॥সোহেল মিয়া॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, নদী ভাঙন ঠেকাতে পদ্মা নদী থেকে আর কাউকেই বালু উত্তোলন করতে দেয়া হবে না। অবৈধভাবে বালু উত্তোলনের কারণেই আজ এই ভয়াবহ ভাঙনের সৃষ্টি হয়েছে।
গতকাল ৪ঠা অক্টোবর বিকালে দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা পরিদর্শনের পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।
আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, অবৈধভাবে বালু উত্তোলনের ব্যাপারে এখন থেকেই আমাদেরকে সোচ্চার হতে হবে। সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি উপস্থিত রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম শেখকে ‘যাতে আর কেউ বালু তুলতে না পারে’ সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়ে আরও বলেন, আগামী বছর কোন বৈধ বালুমহালও লিজ দেওয়া হবে না। এ ব্যাপারে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম এবং দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
দৌলতদিয়া ফেরী ঘাট পরিদর্শনের পাশাপাশি সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ফেরী ঘাটের পার্শ্ববর্তী নদীর পাড়ে বসবাসকারীদের সাথে কথা বলেন এবং ভাঙন কবলিত এলাকা ঘুরে দেখেন। এ সময় তিনি নদী ভাঙন কবলিতদের সরকারী সহায়তার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!