রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

চন্দনী ইউপি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত॥শাহীনুর সভাপতি ও রব সেক্রেটারী

  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

॥শিহাবুর রহমান/ইউসুফ মিয়া॥ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কমিটির নির্বাচনে সভাপতি পদে মিজানুর রহমান শাহীনুর ও সাধারণ সম্পাদক পদে আব্দুর রব নির্বাচিত হয়েছেন।
গতকাল ৪ঠা অক্টোবর বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
এর আগে গত ২৭শে সেপ্টেম্বর বিকেলে চন্দনী রাজিয়া বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠে এ কমিটির প্রথম পর্বের সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ নির্বাচনে সভাপতি পদে ৬জন প্রতিদ্বন্দিতা করেন। এর মধ্যে মিজানুর রহমান শাহীনুর ১৩১ ভোট পেয়ে নির্বাচিত হোন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী সাবেক সভাপতি মোঃ আকরাম হোসেন ৫৯ ভোট পেয়েছেন। এছাড়া মোঃ আলাউদ্দিন শেখ ৩৮, হবিবর রহমান হবি ১২, সালাম শেখ ৪ ও সোলাইমান মিয়া সূর্য ১ ভোট পেয়েছেন।
অপরদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন ৪জন প্রার্থী। এদের মধ্যে আব্দুর রব ১০৪ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী হাসান খান ৭৯, সেলিম রেজা ৬২ ও কামরুল ইসলাম ১ ভোট পেয়েছেন।
ভোট গ্রহণ ও গণনা শেষে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত এ ফলাফল ঘোষণা করেন।
এ সময় রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, উপ-দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ ভূইয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমুখ উপস্থিত ছিলেন।
নির্বাচনে বিজয়ী হওয়ার পর মিজানুর রহমান শাহীনুর বলেন, আমি নির্বাচিত হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি এবং আমি কৃতজ্ঞ চন্দনী ইউনিয়নবাসী এবং কাউন্সিলরবৃন্দের কাছে। কারণ তারা আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন আমাকে সভাপতি পদে ভোট দিবেন। তারা তাদের সেই কাঙ্খিত ভোট আমাকে প্রদান করে কথা রেখেছেন। আগামীকাল থেকেই সবাইকে সাথে নিয়ে সকল ভেদাভেদ ভুলে দলের জন্য কাজ করবো। যাতে আগামীতে চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগ আরো শক্তিশালী ও বেগবান হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!