শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে ষষ্ঠী পূজার মধ্য দিয়ে ৫৩টি পূজা মন্ডপে দুর্গোৎসব শুরু

  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

॥মনির হোসেন॥ সারা দেশের ন্যায় রাজবাড়ীর কালুখালী উপজেলার ৫৩টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে। এটি বাঙালী হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব।
পুরোহিতের মন্ত্রোচ্চারণ, ধূপ-ধুনোয় ভক্তদের নৃত্য-আরতি, ঢাক-ঢোল, কাঁসর-মন্দিারা পাশাপাশি মাইকের আওয়াজ আর বর্ণাঢ্য আলোকচ্ছটায় পূজা মন্ডপগুলো উদ্ভাসিত হয়ে উঠেছে। ‘দুষ্টের দমন আর শিষ্টের পালনে’ দুর্গতিনাশিনী দেবী দুর্গার আগমনে আনন্দে বিহ্বল হিন্দু ধর্মাবলম্বীদের পাশাপাশি সকল ধর্মের মানুষ। পাঁচ দিনের এই উৎসব আগামী ৮ই অক্টোবর বিজয়া দশমীর মধ্য দিয়ে শেষ হবে।
নির্বিঘেœ ও শান্তিপূর্ণভাবে যাতে এই পূজার আয়োজন সম্পন্ন হতে পারে সে জন্য কালুখালী উপজেলা প্রশাসন ও থানা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থাসহ সার্বিক সহযোগিতা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!