রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৮:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

বাংলাদেশ হাই কমিশনের উদ্যোগে সিঙ্গাপুরে সীমিত ওভারের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ সিঙ্গাপুরস্থ বাংলাদেশী কমিউনিটির সহযোগিতায় বাংলাদেশ হাই কমিশন গত ২৯শে সেপ্টেম্বর স্থানীয় বুকিত টিমাহ ক্রিকেট ফিল্ডে সীমিত ওভারের ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে।
বাংলাদেশ হাই কমিশনের নিজস্ব দলসহ বাংলাদেশী কমিউনিটির সদস্যদের নিয়ে গঠিত মোট ১২টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় উল্লেখযোগ্য সংখ্যক দর্শক মাঠে উপস্থিত হয়ে নিজ নিজ দলকে সমর্থন জানানোর পাশাপাশি টুর্নামেন্টটি উপভোগ করেন। বৃষ্টি বিঘিœত ফাইনাল ম্যাচে বিডিএইচসি হিরোজ এবং এসবিএম দল ২টিকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।
সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মধ্যে ট্রফি বিতরণ করেন। হাই কমিশনার তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, কমিউনিটিকে সম্পৃক্ত করে ইতিমধ্যে হাই কমিশন কয়েকটি ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নেটওয়ার্কিং বৈঠকের আয়োজন করেছে। এর ফলে হাই কমিশন এবং কমিউনিটির মধ্যকার সম্পর্ক আরও সুদৃঢ় হয়েছে। পাশাপাশি সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশীদের এ ধরণের সুকুমার মনোবৃত্তির চর্চা স্থানীয় জনগোষ্ঠীর প্রশংসা অর্জনে সক্ষম হয়েছে। তিনি প্রবাসী বাংলাদেশী প্রত্যেকেই দেশের প্রতিনিধিত্ব করেন উল্লেখ করে তাদেরকে নিজ নিজ কর্মক্ষেত্রে সততা, দক্ষতা এবং সুন্দর আচরণের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!