শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাদেশ হাই কমিশনের উদ্যোগে সিঙ্গাপুরে সীমিত ওভারের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ সিঙ্গাপুরস্থ বাংলাদেশী কমিউনিটির সহযোগিতায় বাংলাদেশ হাই কমিশন গত ২৯শে সেপ্টেম্বর স্থানীয় বুকিত টিমাহ ক্রিকেট ফিল্ডে সীমিত ওভারের ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে।
বাংলাদেশ হাই কমিশনের নিজস্ব দলসহ বাংলাদেশী কমিউনিটির সদস্যদের নিয়ে গঠিত মোট ১২টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় উল্লেখযোগ্য সংখ্যক দর্শক মাঠে উপস্থিত হয়ে নিজ নিজ দলকে সমর্থন জানানোর পাশাপাশি টুর্নামেন্টটি উপভোগ করেন। বৃষ্টি বিঘিœত ফাইনাল ম্যাচে বিডিএইচসি হিরোজ এবং এসবিএম দল ২টিকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।
সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মধ্যে ট্রফি বিতরণ করেন। হাই কমিশনার তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, কমিউনিটিকে সম্পৃক্ত করে ইতিমধ্যে হাই কমিশন কয়েকটি ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নেটওয়ার্কিং বৈঠকের আয়োজন করেছে। এর ফলে হাই কমিশন এবং কমিউনিটির মধ্যকার সম্পর্ক আরও সুদৃঢ় হয়েছে। পাশাপাশি সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশীদের এ ধরণের সুকুমার মনোবৃত্তির চর্চা স্থানীয় জনগোষ্ঠীর প্রশংসা অর্জনে সক্ষম হয়েছে। তিনি প্রবাসী বাংলাদেশী প্রত্যেকেই দেশের প্রতিনিধিত্ব করেন উল্লেখ করে তাদেরকে নিজ নিজ কর্মক্ষেত্রে সততা, দক্ষতা এবং সুন্দর আচরণের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!