রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

ডিবি পুলিশ পরিচয়ে হাতিয়ে নেয়া প্রায় দেড় লক্ষ টাকাসহ এক প্রতারক গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে ‘ডিবি পুলিশ পরিচয়ে’ ফেনসিডিলসহ ধৃত নারী মাদক ব্যবসায়ীর স্বজনদের কাছ থেকে বিকাশে নেয়া মোটা অংকের টাকাসহ তারেক শেখ (২৪) নামে এক প্রতারক গ্রেফতার হয়েছে। সে রাজবাড়ী শহরের পশ্চিম ভবাণীপুর রেল কলোনীর খোকন শেখের ছেলে।
গত ১লা অক্টোবর বিকাল সাড়ে ৪টার দিকে এসআই জাফর আলী খানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল পশ্চিম ভবাণীপুর রেল কলোনীর নিজ বাড়ী থেকে তারেক শেখকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া টাকার মধ্যে নগদ ১ লক্ষ ৪২ হাজার টাকা এবং প্রতারণার কাজে ব্যবহৃত শাওমি ব্র্যান্ডের ১টি মোবাইল ফোন, দুটি সিম ও ডিবি পুলিশের ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়।
গতকাল ২রা অক্টোবর দুপুর ১টার দিকে রাজবাড়ী ডিবি’র কার্যালয়ে গ্রেফতারকৃত তারেক শেখের উপস্থিতিতে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়। এ সময় ডিবি’র অফিসার ইনচার্জ ইন্সপেক্টর ওমর শরীফ, ইন্সপেক্টর জিয়ারুল ইসলাম, এসআই জাফর আলী খান, এসআই হাসানুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
ডিবি পুলিশ জানায়, গত ১লা অক্টোবর বিকালে এসআই জাফর আলী খান সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় পুলিশ লাইন্স নতুন বাজারে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, রাজবাড়ীর থানার একটি মাদক মামলার গ্রেফতারকৃত দুই আসামী চুয়াডাঙ্গার জীবননগর থানাধীন আব্দুলবাড়ীয়া গ্রামের ওহিদুজ্জামান ওরফে রুবেল (২৫) ও খোদেজা বেগম (৫০)কে মামলা থেকে ছাড়িয়ে দেয়ার কথা বলে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা করে তাদের স্বজনদের কাছ থেকে রাজবাড়ী শহরের পান্নাচত্ত্বরের ‘রিয়াজ টেলিকম’ নামের একটি বিকাশ এজেন্টের দোকানের মাধ্যমে ১ লক্ষ ৪৭ হাজার টাকা হাতিয়ে নেয়া হয়েছে। তাৎক্ষণিক এসআই জাফর আলী খান বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে পান্নাচত্ত্বরের রিয়াজ টেলিকমে এসে দোকানী সুমন শেখের কাছে উল্লেখিত টাকা উত্তোলনের বিষয়ে জানতে চাইলে দোকানী সুমন শেখ তাকে জানায়, ৩০শে সেপ্টেম্বর বিকাল ৪টা ২৪ মিনিট থেকে ৪টা ২৮ মিনিট পর্যন্ত সময়ে তার এজেন্ট নম্বরের মাধ্যমে ৬টি নম্বর থেকে ১ লক্ষ ৪৭ হাজার টাকা উত্তোলন করা হয়েছে। দোকানী সুমন শেখ টাকা উত্তোলনকারীকে চেনে কিনা জানতে চাইলে সে তাকে (গ্রেফতারকৃত তারেক শেখ) চেনে বলে জানায় এবং ডিবি পুলিশের সঙ্গে গিয়ে চিনিয়ে দিলে তাকে গ্রেফতার করা হয়।
ডিবি পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত তারেক শেখের খালাতো বোন রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের বাচ্চু শেখের স্ত্রী সেলিনা বেগম (৩০) জেলখানায় থাকার সময় মাদক ব্যবসায়ী খোদেজা বেগমের সাথে তার পরিচয় হয়। গত ৩০শে সেপ্টেম্বর খোদেজা বেগম সেলিনার নিকট ফেনসিডিল পৌঁছে দিতে আসার পথে ডিবি পুলিশ কর্তৃক আটক হয়। খোদেজার স্বজনরা বিষয়টি সেলিনাকে জানিয়ে তাকে ছাড়ানোর জন্য তদবির করতে বলে। পরে সেলিনা তার খালাতো ভাই তারেক শেখকে ডিবি পুলিশ সাজিয়ে ১ লক্ষ ৫০ হাজার টাকা দাবী করে দু’জনে মিলে বিকাশের মাধ্যমে ১ লক্ষ ৪২ হাজার টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় ডিবির এসআই জাফর আলী খান বাদী হয়ে গ্রেফতারকৃত তারেক শেখ ও তার খালাতো বোন সেলিনা বেগমকে আসামী করে রাজবাড়ী থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!