সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বহরপুরে ক্লোসাম ভেঙ্গে ইটভাটা অফিসের উপর পড়ে আগুন লেগে ব্যাপক ক্ষয়-ক্ষতি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামে পল্লী বিদ্যুতের খুঁটির ক্লোসাম ভেঙ্গে ইউপি চেয়ারম্যান রেজাউল করিমের মালিকানাধীন আরকেবি ব্রিকস নামের ইটভাটা অফিসের উপর পড়ে আগুন লেগে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে।
গত ১লা অক্টোবর দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত ইটভাটার মালিক বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমের দাবী, এতে তার ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।
গতকাল ২রা অক্টোবর সকালে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, পল্লী বিদ্যুতের খুঁটির ক্লোসাম ভেঙ্গে সৃষ্ট অগ্নিকান্ডে ইটভাটার অফিস ও গোডাউনে রাখা মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। এছাড়াও আগুন গুরুতর আহত হওয়া মিরাজুল মিরাজ ও রুহুল আমিন নামে ইটভাটার ২ জন কেয়ারটেকারকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ক্ষতিগ্রস্ত আরকেবি ব্রিকসের মালিক বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বলেন, আমার ইটভাটার অফিস ঘরের টিনের উপর দিয়ে ১১ হাজার ভোল্টের পল্লী বিদ্যুতের মেইন লাইনের তার টানানো। খুঁটির ক্লোসাম ভেঙ্গে অফিস ঘরের উপর পড়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে অফিস ঘরসহ গোডাইনে রাখা ২ লক্ষ টাকার তাবু, ২০টি ভ্যান, ৬টি ট্রাকের নতুন টায়ার, ৮টি পুরাতন টায়ার, ৮টি পাক মিলের ইঞ্জিন, ছোট-বড় ১০টি মোটর, মোটরের ফিতা, কারেন্টের তার ও ৮টি ফ্যানসহ অন্যান্য মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। পল্লী বিদ্যুতের লোকজন যখন মেইন লাইনের কাজ করেছিল তখন আমি তাদেরকে আমার অফিসের উপর দিয়ে তার না টানানোর অনুরোধ করেছিলাম। কিন্তু তারা আমার কথা শোনে নাই। তাদের গাফিলতির কারণে আমার এত বড় ক্ষতি হলো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!