রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৬:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী কালুখালীর আনিস গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের চাঞ্চল্যকর একটি হত্যা মামলার আসামী রাজবাড়ীর কালুখালী উপজেলার মোহনপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস শেখের ছেলে আনিসুর রহমান ওরফে আনিস শেখ (২২)কে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ১লা অক্টোবর ভোরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ফরিদপুর শহরের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গত ২০শে সেপ্টেম্বর সকালে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ সিএন্ডবি ঘাট এলাকা থেকে আকলিমা বেগম ওরফে সোনিয়া (৩০) নামের এক নারীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়েরের পর পুলিশের পাশাপাশি র‌্যাব মামলাটির ছায়া তদন্ত শুরু করে। ২৪শে সেপ্টেম্বর রাজবাড়ীর কালুখালী উপজেলার পশ্চিম রতনদিয়া গ্রামের নিজ বাড়ী থেকে হত্যাকা-ে ব্যবহৃত মাইক্রোবাসটির চালক রাসেল দেওয়ান (১৫)কে গ্রেফতার ও মাইক্রোবাসটি জব্দ করা হয়। ২৬শে সেপ্টেম্বর সে ফরিদপুরের আদালতে হত্যাকা-ের বিস্তারিত বর্ণনা দিয়ে সিআরপিসি’র ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী জানবন্দী প্রদান করে। জবানবন্দীতে সে হত্যাকা-ের সাথে জড়িত আনিস শেখ ও ছালাম নামের আরেকজনের নাম প্রকাশ করে। আনিস শেখকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করে জানিয়েছে, ১৯শে সেপ্টেম্বর বিকালে সে ও ছালাম আকলিমা বেগম ওরফে সোনিয়াকে হত্যার পরিকল্পনা করে। ছালাম সোনিয়ার প্রাক্তন স্বামী। পরিকল্পনা অনুযায়ী ছালাম ও সে রাসেলের মাইক্রোবাস ভাড়া করে। এরপর শিবরামপুর থেকে সোনিয়াকে মাইক্রোবাসে তুলে নেয়। মাইক্রোবাসে তোলার পর চলন্ত মাইক্রোবাসেই তাকে ধর্ষণের পর রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে সিএন্ডবি ঘাটের কাছে তার লাশ ফেলে দেয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!