বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী কালুখালীর আনিস গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২ অক্টোবর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের চাঞ্চল্যকর একটি হত্যা মামলার আসামী রাজবাড়ীর কালুখালী উপজেলার মোহনপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস শেখের ছেলে আনিসুর রহমান ওরফে আনিস শেখ (২২)কে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ১লা অক্টোবর ভোরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ফরিদপুর শহরের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গত ২০শে সেপ্টেম্বর সকালে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ সিএন্ডবি ঘাট এলাকা থেকে আকলিমা বেগম ওরফে সোনিয়া (৩০) নামের এক নারীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়েরের পর পুলিশের পাশাপাশি র‌্যাব মামলাটির ছায়া তদন্ত শুরু করে। ২৪শে সেপ্টেম্বর রাজবাড়ীর কালুখালী উপজেলার পশ্চিম রতনদিয়া গ্রামের নিজ বাড়ী থেকে হত্যাকা-ে ব্যবহৃত মাইক্রোবাসটির চালক রাসেল দেওয়ান (১৫)কে গ্রেফতার ও মাইক্রোবাসটি জব্দ করা হয়। ২৬শে সেপ্টেম্বর সে ফরিদপুরের আদালতে হত্যাকা-ের বিস্তারিত বর্ণনা দিয়ে সিআরপিসি’র ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী জানবন্দী প্রদান করে। জবানবন্দীতে সে হত্যাকা-ের সাথে জড়িত আনিস শেখ ও ছালাম নামের আরেকজনের নাম প্রকাশ করে। আনিস শেখকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করে জানিয়েছে, ১৯শে সেপ্টেম্বর বিকালে সে ও ছালাম আকলিমা বেগম ওরফে সোনিয়াকে হত্যার পরিকল্পনা করে। ছালাম সোনিয়ার প্রাক্তন স্বামী। পরিকল্পনা অনুযায়ী ছালাম ও সে রাসেলের মাইক্রোবাস ভাড়া করে। এরপর শিবরামপুর থেকে সোনিয়াকে মাইক্রোবাসে তুলে নেয়। মাইক্রোবাসে তোলার পর চলন্ত মাইক্রোবাসেই তাকে ধর্ষণের পর রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে সিএন্ডবি ঘাটের কাছে তার লাশ ফেলে দেয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!