মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে পুলিশের অভিযানে ৭৭৫ টাকাসহ ৩জন জুয়াড়ি গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে জামালপুর ইউনিয়নের লক্ষ্মণদিয়া গ্রাম থেকে ৩ জন জুয়াড়ি গ্রেফতার হয়েছে।
গত ২৮শে সেপ্টেম্বর রাতে থানা পুলিশের একটি দল লক্ষ্মণদিয়া গ্রামের একটি মেহগনী বাগানের মধ্যে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস ও ৭৭৫ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ঃ লক্ষণদিয়া গ্রামের ইউসুফ শেখের ছেলে মামুন শেখ (৩০), দাউদ মোল্লার ছেলে ছবির মোল্লা (৩২) এবং নবিয়াল মোল্লার ছেলে হিমু মোল্লা (৩৩)।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই বদিয়ার রহমান এবং এএসআই মনিরুজ্জামান মনির সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গতকাল ২৯শে সেপ্টেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!