রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৮:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

রাজবাড়ীতে পুলিশের অভিযানে ৭৭৫ টাকাসহ ৩জন জুয়াড়ি গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে জামালপুর ইউনিয়নের লক্ষ্মণদিয়া গ্রাম থেকে ৩ জন জুয়াড়ি গ্রেফতার হয়েছে।
গত ২৮শে সেপ্টেম্বর রাতে থানা পুলিশের একটি দল লক্ষ্মণদিয়া গ্রামের একটি মেহগনী বাগানের মধ্যে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস ও ৭৭৫ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ঃ লক্ষণদিয়া গ্রামের ইউসুফ শেখের ছেলে মামুন শেখ (৩০), দাউদ মোল্লার ছেলে ছবির মোল্লা (৩২) এবং নবিয়াল মোল্লার ছেলে হিমু মোল্লা (৩৩)।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই বদিয়ার রহমান এবং এএসআই মনিরুজ্জামান মনির সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গতকাল ২৯শে সেপ্টেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!