শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফেনসিডিল ও হেরোইনসহ যাত্রীবাহী বাস থেকে দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা এলাকায় গত ২৬শে সেপ্টেম্বর রাতে যাত্রীবাহী বাসে তল্লাশী করে ফেনসিডিল ও হেরোইনসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, চুয়াডাঙ্গা জেলা সদরের দস্তগ্রামের আঃ রাজ্জাক ভূইয়ার ছেলে আঃ গাফফার ভূইয়া (৩৫) ও রাজবাড়ী জেলা সদরের শ্রীপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত হাতেম আলী মোল্লার ছেলে ইসমাইল মোল্লা (৫০)।
রাজবাড়ী ডিবি পুলিশের ওসি জিয়ারুল ইসলাম জানান, গত ২৬শে সেপ্টেম্বর রাতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা বাজারের সরদার মার্কেটের সামনে চেক পোষ্ট তৈরী করে বিভিন্ন যানবাহনে তল্লাশী করা হয়।
এ সময় ক্লাসিক এডি নামক একটি লোকাল বাসে তল্লাশী করে ৩৮ বোতল ফেনসিডিলসহ আঃ গাফফার ভূইয়াকে গ্রেফতার করা হয়।
এছাড়া কুষ্টিয়া থেকে ছেড়ে আসা পদ্মা গড়াই বাসে তল্লাশী করে ৫ গ্রাম হেরোইনসহ ইসমাইল মোল্লাকে গ্রেফতার করা হয়।
এদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। গতকাল ২৭ সেপ্টেম্বর আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!