রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

বহরপুরের বিউটিশিয়ানের অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার মামলার আরেক আসামী আকাশ গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুরে শারীরিক সম্পর্ক করে এক বিউটিশিয়ানের অশ্লীল ছবি তুলে ও ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার ঘটনায় পর্নোগ্রাফী আইনে দায়েরকৃত মামলার আরেক আসামী আকাশ শেখ (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।
গত ২১শে সেপ্টেম্বর বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এসআই অংকুর ভট্টাচার্য্যরে নেতৃত্বে থানা পুলিশের একটি দল ফরিদপুরের বোয়ালমারী বাজার থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আকাশ শেখ বোয়ালমারী উপজেলার দক্ষিণ কামার গ্রামের মমিন শেখের ছেলে। গতকাল ২২শে সেপ্টেম্বর তাকে আদালতে সোপর্দ করা হয়।
মামলার এজাহার ও অন্যান্য সূত্রে জানা গেছে, ঘটনার শিকার বিউটিশিয়ানের বাড়ী বহরপুর ইউনিয়নের চরফরিদপুর গ্রামে। তার স্বামী বিদেশে থাকে। সে বহরপুর বাজারে বিউটি পার্লারের দোকান করার পাশাপাশি বাজারের পাশেই ঘর ভাড়া করে ছোট একটি সন্তানসহ বসবাস করে। দুঃসম্পর্কের আত্মীয়তার সুবাদে চরফরিদপুর গ্রামের মৃত আকেন উদ্দিনের ছেলে আরিফ শেখ প্রথমে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে এবং কৌশলে মেলামেশার ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরিফ শেখের সহযোগী আকাশ শেখসহ আরও কয়েকজন যুবক তার সাথে মেলামেশা করতে থাকে। একপর্যায়ে তারা ওই বিউটিশিয়ানের কাছে অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবী করে। কিন্তু সে টাকা না দেয়ায় তারা এলাকার বিভিন্ন মানুষের মোবাইলে ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়। এ ঘটনায় ওই বিউটিশিয়ান বাদী হয়ে গত ১৬ই সেপ্টেম্বর পর্নোগ্রাফী আইনের সংশ্লিষ্ট ধারায় বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পরই পুলিশ আরিফ শেখকে এবং পরে আকাশ শেখকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!