সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বহরপুরের বিউটিশিয়ানের অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার মামলার আরেক আসামী আকাশ গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুরে শারীরিক সম্পর্ক করে এক বিউটিশিয়ানের অশ্লীল ছবি তুলে ও ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার ঘটনায় পর্নোগ্রাফী আইনে দায়েরকৃত মামলার আরেক আসামী আকাশ শেখ (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।
গত ২১শে সেপ্টেম্বর বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এসআই অংকুর ভট্টাচার্য্যরে নেতৃত্বে থানা পুলিশের একটি দল ফরিদপুরের বোয়ালমারী বাজার থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আকাশ শেখ বোয়ালমারী উপজেলার দক্ষিণ কামার গ্রামের মমিন শেখের ছেলে। গতকাল ২২শে সেপ্টেম্বর তাকে আদালতে সোপর্দ করা হয়।
মামলার এজাহার ও অন্যান্য সূত্রে জানা গেছে, ঘটনার শিকার বিউটিশিয়ানের বাড়ী বহরপুর ইউনিয়নের চরফরিদপুর গ্রামে। তার স্বামী বিদেশে থাকে। সে বহরপুর বাজারে বিউটি পার্লারের দোকান করার পাশাপাশি বাজারের পাশেই ঘর ভাড়া করে ছোট একটি সন্তানসহ বসবাস করে। দুঃসম্পর্কের আত্মীয়তার সুবাদে চরফরিদপুর গ্রামের মৃত আকেন উদ্দিনের ছেলে আরিফ শেখ প্রথমে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে এবং কৌশলে মেলামেশার ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরিফ শেখের সহযোগী আকাশ শেখসহ আরও কয়েকজন যুবক তার সাথে মেলামেশা করতে থাকে। একপর্যায়ে তারা ওই বিউটিশিয়ানের কাছে অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবী করে। কিন্তু সে টাকা না দেয়ায় তারা এলাকার বিভিন্ন মানুষের মোবাইলে ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়। এ ঘটনায় ওই বিউটিশিয়ান বাদী হয়ে গত ১৬ই সেপ্টেম্বর পর্নোগ্রাফী আইনের সংশ্লিষ্ট ধারায় বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পরই পুলিশ আরিফ শেখকে এবং পরে আকাশ শেখকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!