fbpx
শুক্রবার, ২৭ মার্চ ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতা দিবসে বাংলাদেশের জনগণকে ট্রাম্পের অভিনন্দন স্বাধীনতা দিবস উপলক্ষে জাতিসংঘ মহাসচিবের উষ্ণ অভিনন্দন আজ ৪৯তম মহান স্বাধীনতা দিবস করোনায় ছুটি ঃ রাজবাড়ীর দৌলতদিয়ায় ফেরী ঘাটে যাত্রীদের ভীড় নিজস্ব উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার তৈরী করে বিতরণ শুরু করছে রাজবাড়ী জেলা পুলিশ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শর্ত সাপেক্ষে মুক্তি পেয়েছেন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী ও গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ১হাজার পরিবারকে খাদ্য সহায়তা ওয়ালটনের উদ্যোগে রাজবাড়ীতে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডব্যাপী মাস্ক ও ডেটল সাবান বিতরণ করছেন কাউন্সিলর তিতু

জাতিসংঘের ৭৪তম অধিবেশনে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক

  • আপডেট সময় শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

॥দেবাশীষ বিশ্বাস॥ জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্ক সফরের সংবাদ কভারের জন্য আজ ২১শে সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।
জানা যায়, দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন ও অধিবেশনের অন্তর্ভূক্ত বিভিন্ন সম্মেলন এবং নিউইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস ব্রিফিং সহ বাংলাদেশী কমিউনিটি আয়োজিত অভ্যর্থনা অনুষ্ঠানের সংবাদ কভার করবেন।
উল্লেখ্য, রাজবাড়ী জেলা থেকে দ্বিতীয় বারেরমত দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘে যাচ্ছেন। এরআগে ২০১৮ সালে তিনি জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী সাংবাদিক হিসেবে সরকারী সফরে নিউইয়র্ক যান। এবারও তার জাতিসংঘে যাওয়ার খবরে রাজবাড়ী জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমের প্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।
নিউইয়র্ক যাত্রার প্রাক্কালে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করাসহ এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন। আগামী ৮ই অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!