রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্রে জনসন এন্ড জনসনের কোভিড-১৯ ভ্যাকসিন অনুমোদন কোভিড মোকাবিলায় বাংলাদেশের প্রচেষ্টার ভূয়সী প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শনিবার প্রেস কনফারেন্সে বক্তব্য রাখবেন সৌদি সাংবাদিক খাসোগি হত্যার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদন দেখেছেন বাইডেন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তৃণমূলের রেজুলেশন কেন্দ্রে পাঠানোর নির্দেশ কঙ্গোতে অতর্কিত হামলায় নিহত রাষ্ট্রদূতের লাশ ইতালি পৌঁছেছে প্রখ্যাত সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় মারা গেছে ৫ লাখ মানুষ

জাতিসংঘের ৭৪তম অধিবেশনে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক

  • আপডেট সময় শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

॥দেবাশীষ বিশ্বাস॥ জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্ক সফরের সংবাদ কভারের জন্য আজ ২১শে সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।
জানা যায়, দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন ও অধিবেশনের অন্তর্ভূক্ত বিভিন্ন সম্মেলন এবং নিউইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস ব্রিফিং সহ বাংলাদেশী কমিউনিটি আয়োজিত অভ্যর্থনা অনুষ্ঠানের সংবাদ কভার করবেন।
উল্লেখ্য, রাজবাড়ী জেলা থেকে দ্বিতীয় বারেরমত দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘে যাচ্ছেন। এরআগে ২০১৮ সালে তিনি জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী সাংবাদিক হিসেবে সরকারী সফরে নিউইয়র্ক যান। এবারও তার জাতিসংঘে যাওয়ার খবরে রাজবাড়ী জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমের প্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।
নিউইয়র্ক যাত্রার প্রাক্কালে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করাসহ এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন। আগামী ৮ই অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!