রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

বালিয়াকান্দিতে বিউটিশিয়ানের অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার ঘটনায় মামলা॥১জন গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

॥শিহাবুর রহমান॥ অশ্লীল ছবি ও অশ্লীল ভিডিও বিভিন্ন লোকের মোবাইলে ছড়িয়ে দেয়ার অভিযোগে গতকাল ১৬ই সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় পর্ণোগ্রাফী আইনে মামলা করেছেন এক বিউটিশিয়ান(২২)।
এ ঘটনায় অভিযুক্ত আরিফ শেখ (৩২)কে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আরিফ শেখ বালিয়াকান্দি উপজেলার চর ফরিদপুর গ্রামের মৃত আকেন উদ্দিন শেখের ছেলে।

মামলার অন্যান্য আসামীরা হলো ঃ ফরিদপুর বোয়ালমারি উপজেলার দক্ষিণকামার গ্রামের মুভিন শেখের ছেলে লিটন(৩২) ও বহরপুর দড়িপাড়া গ্রামের আফজালের ছেলে কাউছার(২০)। বালিয়াকান্দি থানার মামলা নং-১৩।
জানা যায়, ওই বিউটিশিয়ান দুই সন্তান ও ছোট ভাইয়ের সাথে বহরপুর বাজার এলাকায় ভাড়া থাকেন। তার স্বামী বিদেশে চাকুরী করেন। বহরপুর বাজারে তার একটি বিউটি পার্লারের দোকান আছে। লিটন তার দুঃসম্পর্কের আত্মীয়। সেই সুবাদে তাদের মধ্যে কথাবার্তা হতো এবং এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের জেরে বিগত ২০১৮ সালে ১৫জুন লিটন বহরপুরে ওই বিউটিশিয়ানের ভাড়া বাসায় আসে। এ সময় ওই বিউটিশিয়ানের দুই ছেলে ও ছোট ভাই বাড়ীতে ছিল না। এ সুযোগে লিটন তার সাথে দৈহিক মেলামেশা করে এবং সে তার মোবাইল দিয়ে দৈহিক মেলামেশার অশ্লীল ভিডিও এবং অশ্লীল ছবি ধারণ করে। পরবর্তীতে ওই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে লিটন ওই বিউটিশিয়ানের কাছ থেকে ৪লাখ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনার পর লিটন ওই ভিডিও এবং ছবি আরিফ ও কাউছারের মোবাইলে দেয়। এরপর আরিফ ও কাউছার বহরপুর বাজারে ওই পার্লারে এসে তার কাছে ১লাখ টাকা ও তাদের সাথেও দৈহিক মেশামেশা করার জন্য প্রস্তাব দেয়। আর তা না হলে তারা ওই ভিডিও এবং ছবি ইন্টারনেটে ছেড়ে দিবে বলে হুমকি দেয়। বিষয়টি মানসম্মান ও স্বামীর সংসারের কথা ভেবে ওই বিউটিশিয়ান চেপে যান। পরবর্তীতে আরিফ ও কাউছার বিভিন্ন লোকের মোবাইলে ওই ভিডিও এবং ছবি সরবরাহ করে ছড়িয়ে দেয়।
এ ঘটনায় ওই বিউটিশিয়ান বাদী হয়ে লিটন, আরিফ ও কাউছারকে আসামী করে বালিয়াকান্দি থানায় ২০১২ সালের পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনের ৮(১)/৮(২)/৮(৩) ধারায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ নিজ বাড়ী থেকে আরিফকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!