সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দুবাইয়ে স্যানমার প্রপার্টিজ লিঃ এর লাক্সারী প্রপার্টি শো অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

॥আরব আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ বাংলাদেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানী স্যানমার প্রপার্টিজ লিঃ এর আয়োজনে সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাইয়ের ক্রিক রেডিসন ব্লু হোটেলে দুই দিনব্যাপী ‘লাক্সারী প্রপার্টি শো’ অনুষ্ঠিত হয়।
গত ১৩ই সেপ্টেম্বর বিকাল ৫টায় মেলা উদ্বোধন করা হয়। ওই দিন এবং তার পরের দিন ১৪ই সেপ্টেম্বর বিকাল ৫টা থেকে রাত ১২টা পর্যন্ত অনুষ্ঠিত মেলা সকলের জন্য উন্মুক্ত ছিল।
স্যানমার প্রপার্টিজ লিঃ এর জি.এম মাহফুজুল বারী জানান, সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত প্রবাসীদের নিকট রিয়েল এস্টেট বিনিয়োগ আরো সহজতর করা এবং অধিকতর গ্রাহক সেবা প্রদানের লক্ষ্যে তারা দুবাইয়ের ডাউন টাউন এলাকার স্ট্যান্ডার্ড চার্টার্ড টাওয়ারে ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছেন। মেলায় ঢাকা ও চট্টগ্রামের সহ¯্রাধিক ফ্লাট এবং অফিস ও দোকানের স্পেস বেছে নেয়ার সুব্যবস্থা ছিল।
মেলা চলাকালে যারা বুকিং দিয়েছেন তাদেরকে স্যানমারের পক্ষ থেকে আকর্ষণীয় গিফট ভাউচার ও সহজ সুদমুক্ত কিস্তির সুবিধা প্রদান করা হয়েছে।
মেলায় প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মধ্যে এজিএম (সেলস) মোহাম্মদ আইয়ুব, দুবাই ব্র্যাঞ্চের ইনচার্জ হেলাল উদ্দিন এবং কনসালটেন্ট(সেলস এন্ড মার্কেটিং) মিজানুর রহমান উপস্থিত ছিলেন। দুবাইস্থ বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, সহ-সভাপতি মোহাম্মদ সেলিম, সহ-সাধারণ সম্পাদক সাইফুদিন আহাম্মেদ, কমিউনিটি নেতা কাজী মোহাম্মদ আলী, দুবাই বঙ্গমাতা পরিষদের সহ-সভাপতি আব্দুল হকসহ অনেকে মেলা পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!