শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:৪৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

গোয়ালন্দের ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন কাল

  • আপডেট সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামীকাল ১৬ই সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
পদ্মা নদীর ভাঙ্গণে উভয় ইউনিয়নের বিস্তীর্ণ এলাকা বিলীন হয়ে যাওয়ায় ওয়ার্ডের সীমানা জটিলতার কারণে নির্ধারিত সময়ের প্রায় ৩বছর পর এই নির্বাচন হতে যাচ্ছে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে শেষ মুহূর্তের প্রচারণা চালাচ্ছে। দুই ইউনিয়নের ৫জন চেয়ারম্যান প্রার্থীর সকলেই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা।
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের দুই চেয়ারম্যান প্রার্থী গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম মন্ডলের(নৌকা) ও গোয়ালন্দ উপজেলা যুব লীগের সহ-সভাপতি আব্দুর রহমানের(আনারস) প্রতীকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার আভাস পাওয়া যাচ্ছে।
অপরদিকে দেবগ্রাম ইউনিয়ন পরিষদের তিন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের মনোনীত হাফিজুর রহমানের(নৌকা), বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আতর আলী সরদারের(আনারস) এবং অপর আওয়ামী লীগ নেতা মান্নান মোল্লার(ঘোড়া) প্রতীকের মধ্যে ত্রিমুখী লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!