fbpx
বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৯:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ঐতিহাসিক ৭ই মার্চকে জাতীয় দিবস হিসেবে পালন করতে হাইকোর্টের রায় মানব পাচারের অভিযোগে র‌্যাব কর্তৃক রাজবাড়ীর কেসমত ওরফে মামুন ঢাকায় গ্রেফতার গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী শিল্পপতি মোস্তফা মুন্সি পাংশায় এমপি জিল্লুল হাকিমকে উপজেলা আ’লীগের নতুন কমিটির ফুলেল শুভেচ্ছা রাজবাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে বৃত্তি ও বিভিন্ন উপকরণ বিতরণ কালুখালীতে ভাতা কার্ড কমিটি সভা কৃষি ব্যাংক রাজবাড়ীর শ্রীপুর শাখায় অনলাইনের কার্যক্রমের উদ্বোধন রাজবাড়ী সদরের সমবায় সমিতির সুবিধাভোগী মহিলা সদস্যদের মধ্যে ঋণের চেক বিতরণ পাবলিক হেলথ এলাকায় বালু বোঝাই ১০ চাকার ট্রাক বিকল হওয়ায় দুর্ভোগ জেলা আ’লীগ নেতা মিতুল হাকিমকে পাংশা উপজেলার নতুন কমিটি নেতৃবৃন্দের শুভেচ্ছা

গোয়ালন্দের ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন কাল

  • আপডেট সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামীকাল ১৬ই সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
পদ্মা নদীর ভাঙ্গণে উভয় ইউনিয়নের বিস্তীর্ণ এলাকা বিলীন হয়ে যাওয়ায় ওয়ার্ডের সীমানা জটিলতার কারণে নির্ধারিত সময়ের প্রায় ৩বছর পর এই নির্বাচন হতে যাচ্ছে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে শেষ মুহূর্তের প্রচারণা চালাচ্ছে। দুই ইউনিয়নের ৫জন চেয়ারম্যান প্রার্থীর সকলেই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা।
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের দুই চেয়ারম্যান প্রার্থী গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম মন্ডলের(নৌকা) ও গোয়ালন্দ উপজেলা যুব লীগের সহ-সভাপতি আব্দুর রহমানের(আনারস) প্রতীকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার আভাস পাওয়া যাচ্ছে।
অপরদিকে দেবগ্রাম ইউনিয়ন পরিষদের তিন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের মনোনীত হাফিজুর রহমানের(নৌকা), বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আতর আলী সরদারের(আনারস) এবং অপর আওয়ামী লীগ নেতা মান্নান মোল্লার(ঘোড়া) প্রতীকের মধ্যে ত্রিমুখী লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!