রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০১:১৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

ভাবীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দেবরের বিরুদ্ধে আদালতে মামলা

  • আপডেট সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা তুলে নেয়ার জন্য আপন ভাবীকে হুমকি দিচ্ছে সৌরভ রহমান রাজু(৩২) নামে এক ব্যাংক কর্মকর্তা।
ধর্ষণের চেষ্টার অভিযোগে গত ১৯শে ফেব্রুয়ারী রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করেন তার ভাবী।
ওই ব্যাংক কর্মকর্তার নাম সৌরভ রহমান রাজু(৩২)। সে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার লক্ষী নারায়নপুর গ্রামের আঃ মান্নান সরদারের ছেলে। সে ঢাকার ধামরাইতে একটি ব্যাংকে চাকুরী করেন।
জানা যায়, ওই ব্যাংক কর্মকর্তার বড় ভাই ফারুক বিগত ২০১৬সালে রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের রামনগর গ্রামে বিয়ে করেন। বিয়ের পর ফারুক কুয়েতে চাকুরীতে যান। এ সুযোগে ওই ব্যাংক কর্মকর্তা তার ভাবীকে মাঝে মধ্যেই কু-প্রস্তাব দিতে থাকে। এতে তার ভাবী রাজী না হওয়ায় সে তার ওপর ক্ষিপ্ত হয়। ঘটনার ১৫দিন আগে তার ভাবী রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের রামনগর গ্রামে বাবার বাড়ীতে বেড়াতে আসেন। ঘটনার দিন গত ১৫ই ফেব্রুয়ারী ব্যাংক কর্মকর্তা রাজু ওই বাড়ীতে আসেন এবং রাত্রী যাপন করেন। রাতে সে কৌশলে টিনের দরজা খুলে তার ভাবীর রুমে প্রবেশ করে এবং জোরপূর্বক থাকে ধর্ষণের চেষ্টা করে। পরে ধর্ষণ করতে না পেরে সে তাকে কিল, ঘুষি ও তলপেটে লাথি মেরে আহত করে পালিয়ে যায়। পরদিন আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ওই ব্যাংক কর্মকর্তাকে আসামী করে তার ভাবী আদালতে মামলা দায়ের করে। এ মামলা দায়েরের পর থেকে ব্যাংক কর্মকর্তা সৌরভ রহমান রাজু তাকে নানাভাবে হুমকী দিয়ে আসছিল। গত ২৭শে আগস্ট ওই ব্যাংক কর্মকর্তা রাজবাড়ীর আদালতে আপোষ সূত্রে পাওয়া জামিন বর্ধিত করার জন্য আসেন। পরে সেখান থেকে যাওয়ার সময় সে মামলা তুলে নেয়ার জন্য তার ভাবীকে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনার পর থেকে তার ভাবী আতংকের মধ্যে দিন কাটাচ্ছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!