Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দের ছোট ভাকলা ইউপিতে মুক্তিযুদ্ধ জাদুঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ১২ই সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ, ডিজিটাল সেন্টার, কমিউনিটি ক্লিনিক ও মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ জাদুঘর পরিদর্শন করেন।
বেলা ১১টায় তিনি প্রথমে ছোটভাকলা ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেনসহ ইউপি সদস্যগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, ডেঙ্গু প্রতিরোধ, স্থানীয় সমস্যা ইত্যাদি বিষয়ে মতবিনিময় করেন। এরপর তিনি ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।
এ সময় তিনি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের আয় বৃদ্ধির জন্য নানা পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ করেন।
ডিজিটাল সেন্টার পরিদর্শনের পর তিনি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করে স্বাস্থ্য সেবা প্রদান কার্যক্রম সম্পর্কে খোঁজ-খবর নেন।
কমিউনিটি ক্লিনিক পরিদর্শনের পর তিনি ছোটভাকলা ইউনিয়নের কাশিমা গ্রামে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা গিয়াসপুরীর ব্যক্তিগত উদ্যোগে প্রতিষ্ঠিত মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ জাদুঘর পরিদর্শন করেন।
তার আগমন উপলক্ষে সেখানে আয়োজিত আলোচনা সভা, বঙ্গবন্ধুর উপর কবিতা পাঠ ও সংগীতানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে জেলা প্রশাসককে ফুলেল অভ্যর্থনা জানানোসহ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।