শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের ছোট ভাকলা ইউপিতে মুক্তিযুদ্ধ জাদুঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ১২ই সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ, ডিজিটাল সেন্টার, কমিউনিটি ক্লিনিক ও মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ জাদুঘর পরিদর্শন করেন।
বেলা ১১টায় তিনি প্রথমে ছোটভাকলা ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেনসহ ইউপি সদস্যগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, ডেঙ্গু প্রতিরোধ, স্থানীয় সমস্যা ইত্যাদি বিষয়ে মতবিনিময় করেন। এরপর তিনি ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।
এ সময় তিনি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের আয় বৃদ্ধির জন্য নানা পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ করেন।
ডিজিটাল সেন্টার পরিদর্শনের পর তিনি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করে স্বাস্থ্য সেবা প্রদান কার্যক্রম সম্পর্কে খোঁজ-খবর নেন।
কমিউনিটি ক্লিনিক পরিদর্শনের পর তিনি ছোটভাকলা ইউনিয়নের কাশিমা গ্রামে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা গিয়াসপুরীর ব্যক্তিগত উদ্যোগে প্রতিষ্ঠিত মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ জাদুঘর পরিদর্শন করেন।
তার আগমন উপলক্ষে সেখানে আয়োজিত আলোচনা সভা, বঙ্গবন্ধুর উপর কবিতা পাঠ ও সংগীতানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে জেলা প্রশাসককে ফুলেল অভ্যর্থনা জানানোসহ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!