fbpx
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১২:৩৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে সামাজিক দূরত্ব বজায় রাখতে আজ থেকে মাঠে কঠোর হবে সেনাবাহিনী গোয়ালন্দের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসিফ ও নিরাপত্তা রক্ষী তারিকুলের বিরুদ্ধে হত্যা মামলা রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপিতে চাল বিতরণ পাংশার শহীদ ডাঃ লেঃ কর্নেল জাহাঙ্গীরের শাহাদত বার্ষিকী উপলক্ষে আগামী ৩রা এপ্রিল দোয়া মাহফিল পাংশা উপজেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার যন্ত্রাংশ ও পিপিই দিলেন এমপি পুত্র মিতুল রাজবাড়ী জুট মিলে আটকে পড়া শ্রমিকদের বিক্ষোভ রাজবাড়ীতে জাতীয় যুব সংহতির সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ বালিয়াকান্দি উপজেলার ৩শ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান গোয়ালন্দের ৩টি ইউনিয়নের জেলে ও দরিদ্রদের সরকারী খাদ্য সহায়তা রাজবাড়ীতে তথ্য অফিসের করোনা সচেতনতা প্রচারণা

রাজবাড়ীতে জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী সদর উপজেলা পর্যায়ের ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ গতকাল ১১ই সেপ্টেম্বর বিকালে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সভাপতি এডঃ ইমদাদুল হক বিশ্বাসের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হাসান বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, মানসিক উন্নয়নের জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। এ জন্য শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। মাদক-বাল্য বিবাহ থেকে দূরে থাকতে হবে। দেশের উন্নয়নে অবদান রাখতে হবে। আলোচনা পর্বের শেষে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।
এ সময় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা আক্তার, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ^াস এবং আর.এস.কে ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকসহ সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সমাপনী অনুষ্ঠানের পূর্বে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতার মধ্যে ছেলেদের ফুটবল খেলার ফাইনালে আর.এস.কে ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন ও রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় রানার্স আপ, মেয়েদের ফুটবল খেলার ফাইনালে বেথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও খানাখানাপুর তমিজউদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয় রানার্স আপ, কাবাাডি খেলার ফাইনালে আলাদীপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও বরাট ভাকলা স্কুল এন্ড কলেজ রানার্স আপ এবং হ্যান্ডবল খেলার ফাইনালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজ রানার্স আপ হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!