সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুত সম্পন্ন করতে স্থায়ী কমিটির সুপারিশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়ে দৈনিক ১হাজার ছাড়িয়েছে অগ্রগতির পথে আলোকের রথে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৫তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভাষণের পূর্ণ বিবরণ পাংশার কসবামাজাইলে স্বস্তি॥আসাদুল হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মিছিল॥মিষ্টি বিতরণ ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৮ লাখ॥বিশ্বে ৩ কোটি ২০ লাখ ছাড়িয়েছে জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ‘বাংলাদেশী ইমিগ্র্যান্ট ডে’ পালনে নিউইয়র্কে কর্মসূচি গ্রহণ ইউএনজিএ-৭৫ “জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় জোরালো আন্তর্জাতিক সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর” জাপানের পররাষ্ট্র ভাইস মিনিস্টারের কাছে রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমদের পরিচয় পত্রের অনুলিপি পেশ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

রাজবাড়ীতে জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী সদর উপজেলা পর্যায়ের ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ গতকাল ১১ই সেপ্টেম্বর বিকালে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সভাপতি এডঃ ইমদাদুল হক বিশ্বাসের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হাসান বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, মানসিক উন্নয়নের জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। এ জন্য শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। মাদক-বাল্য বিবাহ থেকে দূরে থাকতে হবে। দেশের উন্নয়নে অবদান রাখতে হবে। আলোচনা পর্বের শেষে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।
এ সময় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা আক্তার, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ^াস এবং আর.এস.কে ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকসহ সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সমাপনী অনুষ্ঠানের পূর্বে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতার মধ্যে ছেলেদের ফুটবল খেলার ফাইনালে আর.এস.কে ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন ও রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় রানার্স আপ, মেয়েদের ফুটবল খেলার ফাইনালে বেথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও খানাখানাপুর তমিজউদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয় রানার্স আপ, কাবাাডি খেলার ফাইনালে আলাদীপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও বরাট ভাকলা স্কুল এন্ড কলেজ রানার্স আপ এবং হ্যান্ডবল খেলার ফাইনালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজ রানার্স আপ হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!