মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার মাছপাড়ায় ডাকাত দলের সদস্য রবিউল খুন

  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপির গাঁড়াল গ্রামে গত ৯ই সেপ্টেম্বর রাতে আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য, অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ও এলাকার ত্রাস রবিউল ইসলাম খান(৪২) খুন হয়েছে।
গত সোমবার রাতের যে কোনো সময়ে গাঁড়াল গ্রামের আনার ঢালা বটতলা নামক স্থানে হরেন্দ্রনাথের বাড়ীর দক্ষিণপাশে কাঁচা রাস্তার উপর সন্ত্রাসীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে এ খুনের ঘটনা ঘটে।
খবর পেয়ে গতকাল ১০ই সেপ্টেম্বর সকালে পাংশা মডেল থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত রবিউল লক্ষণদিয়া গ্রামের মৃত হোসেন আলী খানের ছেলে।
নিহত রবিউল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও দ্রুত বিচার আইনে মোট ১১টি মামলা রয়েছে। এর মধ্যে পাংশা মডেল থানায় ৩টি, রাজবাড়ী সদর থানায় ১টি, গোয়ালন্দ ঘাট থানায় ১টি, মানিকগঞ্জ সদর থানায় ২টি, কুষ্টিয়ার খোকসা থানায় ২টি ও কুমারখালী থানায় দুটি মামলা রয়েছে।
নিহত রবিউল ইসলামের ছোট ভাই মুকুল খান জানায়, রবিউল ইসলাম তাঁতের গামছা বিক্রি করত। সেই সুবাদে বিভিন্ন জেলায় যাতায়াত করত। প্রায় সময় বাড়ীর বাইরে অবস্থান করত সে। অবস্থান করাকালীন সময়ে বিভিন্ন জেলার লোকজনের সাথে পরিচিত হওয়ার কারণে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে রবিউল। নিষেধ করলেও শুনতো না।
স্থানীয়রা জানায়, রবিউল ইসলাম ছিল এলাকার ত্রাস। চুরি, সড়ক ডাকাতি, চাঁদাবাজি, খুন-সন্ত্রাসীসহ নানা ধরণের অপরাধ কর্মকান্ডে সে জড়িত ছিল।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আহসান উল্লাহ জানান, গাঁড়াল গ্রামের আনার ঢালা বটতলা নামক স্থানে কাঁচা রাস্তার উপর গত সোমবার রাতের যে কোনো সময়ে সন্ত্রাসী দলের অভ্যন্তরীণ দ্বন্দ্বে খুন হয় রবিউল ইসলাম খান। সে আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ও শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও দ্রুত বিচার আইনে মোট ১১টি মামলা রয়েছে।
অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে খুনের ঘটনায় গতকাল মঙ্গলবার নিহত রবিউলের ভাই মুকুল খান বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছে। মামলা নং-৪, ধারাঃ ৩০২/৩৪ দঃ বিঃ। তবে নিহত রবিউলের সাধে তার দলের কোন কোন সন্ত্রাসীর অভ্যন্তরীণ বিরোধ ছিল তা প্রকাশ পায়নি।
এদিকে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ও এলাকার ত্রাস রবিউল ইসলাম খুনের ঘটনায় এলাকায় শান্তিপ্রিয় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!