মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৫:৩২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে বিকাশ প্রতারক চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে বিকাশ প্রতারক চক্রের ৫জন সদস্য গ্রেফতার হয়েছে।
গত ৯ই সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো ঃ মিয়াপাড়া গ্রামের দেলোয়ার মাতুব্বরের ছেলে রুবেল মাতুব্বর(৩০), মজিদ শেখের ছেলে ঠান্ডু শেখ(২৮), শাহাজান হাওলাদারের ছেলে কামাল হাওলাদার(৩১), সিদ্দিক মাতুব্বরের ছেলে সামাদ মাতুব্বর(২৬) ও হাবিব খানের ছেলে ইমরান খান(১৯)। এ সময় তাদের কাছ থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ১৬টি মোবাইল ফোন, ৪৬টি সিম কার্ড ও ৯পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ র‌্যাব তাদেরকে ভাঙ্গা থানায় সোপর্দ করে মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত বিকাশ প্রতারক চক্রের সদস্যরা অর্থের বিনিময়ে মোবাইল সিম কার্ড বিক্রেতাদের কাছ থেকে ভুয়া নামে সীম কার্ড রেজিস্ট্রেশন করার পর উক্ত সিম কার্ড ব্যবহার করে বিকাশের ডিএসআরদের (একাউন্ট খোলার জন্য নিয়োগকৃত এজেন্ট) মাধ্যমে ভুয়া বিকাশ একাউন্ট খুলে তাদের কাছ থেকে বিকাশ একাউন্টধারীদের লেনদেনের তথ্য সংগ্রহ করে বিকাশের হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে কৌশলে বিকাশ একাউন্টের পিন কোড জেনে নিয়ে স্মার্ট ফোনে বিকাশ অ্যাপস ব্যবহারের মাধ্যমে প্রতারণা করে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!