শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে মাদকসহ ১৩ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

॥কুষ্টিয়া প্রতিনিধি॥ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ মহিরুল ইসলাম ওরফে মহিদুল নামের ১৩টি মামলার পলাতক এক আসামী গ্রেফতার হয়েছে।
গত ৯ই সেপ্টেম্বর দুপুরে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর মফিজ উদ্দিন লেনের(ঝাউতলা) নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ও ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকসহ র‌্যাব তাকে কুষ্টিয়া সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মহিরুল ইসলাম ওরফে মহিদুলের বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানাসহ বিভিন্ন থানায় ৫টি মাদকের মামলাসহ ১৩টি মামলা রয়েছে। দীর্ঘদিন যাবৎ সে রাজবাড়ীসহ বিভিন্ন এলাকায় আত্মগোপনে থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!