fbpx
বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আ’লীগের ঢাকা বিভাগের জেলাগুলোর সম্মেলনের কার্যক্রম এপ্রিল থেকে শুরু —ওবায়দুল কাদের রাজবাড়ীতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে তিন দিনব্যাপী বইমেলার উদ্বোধন রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা পেলেন রাজবাড়ী থানার হিরণ বিশ্বাস রাজবাড়ীর বই মেলায় ফারহানা মিনি’র কাব্যগ্রন্থ ‘কবিতার ভূ-খন্ড’ প্রকাশিত বোয়ালমারীতে জোড়া খুনের মামলা তুলে নিতে বাদীকে হুমকী॥নিহতের পরিবার চরম উৎকণ্ঠায় কালুখালীতে ৫দিন ব্যাপী একুশে বই মেলা উদ্বোধন রাজবাড়ীতে দুঃস্থ-অসহায় নারীদের ৫ দিনের হস্তশিল্প প্রশিক্ষণ উদ্বোধন গোয়ালন্দে সড়কে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টাকালে ধারালো অস্ত্রসহ ৪জন ডাকাত গ্রেপ্তার রাজবাড়ী উদীচী শিল্পী গোষ্ঠীর উদ্যোগে রিন্টু’র স্মরণ সভা রাজবাড়ীর বইমেলায় পাওয়া যাচ্ছে কাব্যগ্রন্থ ‘জীবন ধর্ম’

উজানচরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের পর হত্যা॥লাশ উদ্ধার

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

॥রফিকুল ইসলাম॥ গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাবিল মন্ডলের পাড়া গ্রামে হাসনা(৩৫) নামের এক নারী গার্মেন্টস কর্মীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।
গতকাল ৯ই সেপ্টেম্বর সকালে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
নিহত হাসনা রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার হাজী মন্ডলের পাড়া গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। সে ঢাকার সাভারের আল মুসলিম নামের একটি গার্মেন্টসে চাকরী করতো।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ রবিউল ইসলাম জানান, গার্মেন্টস কর্মী হাসনাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে প্রতীয়মান হয়েছে। তার গলায় ওড়না পেঁচানোর দাগ ছিল। তবে হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছিল কি-না তা ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!