fbpx
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৬:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
র‌্যাবের অ‌ভিযানে উইনার গ্রু‌পের মা‌লিক আব্দুল্লাহ আল-মামুন ওরফে কেসমত গ্রেফতার পাপিয়াদেরমত লোক আ’লীগে থাকলে তাদেরকে ঝেটিয়ে বিদায় করতে হবে —আব্দুর রহমান বালিয়াকান্দিতে শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও প্রধানদের সাথে ডিসি’র মতবিনিময় সভা রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মাসিক সভা বঙ্গবন্ধুর আদর্শ জানতে হলে বই পড়তে হবে —জেলা আ’লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল ডিউটিরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজবাড়ী থানার এস.আই আরিফের মৃত্যু বহরপুরে ঔষধি উদ্ভিদের বাগান পরিদর্শন করলেন জেলা প্রশাসক প্যানেলের মাধ্যমে নিয়োগের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালন পাংশা সরকারী কলেজের পক্ষ থেকে আওয়ামী লীগ নেতৃবৃন্দকে শুভেচ্ছা কালুখালী উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মিতুল হাকিমের মতবিনিময় অনুষ্ঠিত

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত জিহাদুল কবিরের র‌্যাংক ব্যাজ পরিধান

  • আপডেট সময় সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ সম্প্রতি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার জিহাদুল কবির, পিপিএম গতকাল ৮ই সেপ্টেম্বর র‌্যাংক ব্যাজ পরিধান করেছেন।
বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক(আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী গতকাল ৮ই সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টায় পুলিশ সদর দফতরে অতিরিক্ত ডিআইজি পদে সম্প্রতি(গত ১৮ই আগস্ট) পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার জিহাদুল কবিরসহ ঢাকা ও নওগাঁ জেলার পুলিশ সুপারকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।
এ সময় অতিরিক্ত আইজিপি(প্রশাসন) ড. মোঃ মইনুর রহমান চৌধুরীসহ পুলিশ সদর দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রাজবাড়ীর পুলিশ সুপার পদে জিহাদুল কবির, পিপিএম ১২/০৪/২০১৫ হতে ০৫/১১/২০১৬ পর্যন্ত নিষ্ঠা ও সুনামের সাথে কর্মরত ছিলেন। এরআগে তিনি মাগুরা জেলায় এবং রাজবাড়ীর থেকে পাবনা এবং সর্বশেষ চাঁদপুর জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। গতকাল ৮ই সেপ্টেম্বর তিনি চাঁদপুর থেকে নতুন কর্মস্থল ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পদে যোগদানের জন্য ঢাকায় গমন করেন। গতকাল রবিবার বিকেলে তিনি আইজিপি কর্তৃক র‌্যাংক ব্যাজ পরিধান করেন। আজ ৯ই সেপ্টেম্বর তিনি ঢাকা রেঞ্জে যোগদান করবেন বলে জানাগেছে। অতিরিক্ত ডিআইজি পদে যোগদানে প্রাক্কালে তিনি সকলের দোয়া ও দায়িত্ব পালনে আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!