মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আশুরার তাজিয়া মিছিলে কোন ধরনের ধারালো অস্ত্র-ব্যাগ বহন করা যাবে না—পুলিশ সুপার মিজানুর রহমান

  • আপডেট সময় সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) বলেছেন, তাজিয়া মিছিলে কোন ধরনের ধারালো অস্ত্র ও ব্যাগ বহন করা যাবে না। কারো কাছে এসব পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
গতকাল ৮ই সেপ্টেম্বর বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ আয়োজিত আসন্ন পবিত্র আশুরা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান আরও বলেন, জেএমবিসহ বিভিন্ন জঙ্গী সংগঠন এই তাজিয়া মিছিল চায় না। তাই তারা আক্রমন করতে চায়। তারা পীর, মাজার, ফকীর-এদের কথাও শুনতে পারে না। ঢাকার আহমদিয়া মসজিদে তারাই হামলা চালিয়েছিল। যাতে কোন দুর্ঘটনা না ঘটে তার জন্য আমরা সার্বিক দিক বিবেচনা করে নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করবো। পুলিশের পাশাপাশি আয়োজকদেরও সচেতন থাকতে হবে। খেয়াল রাখতে হবে যাতে মিছিলে কোন অপরিচিত লোক ঢুকে পড়তে না পারে। কারো কাছে কোন ব্যাগ বা পোটলা থাকলে তল্লাশী করবেন। কারো চলাফেরা সন্দেহজনক হলে জিজ্ঞাসাবাদ করবেন। যারা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করবেন তারা পুলিশের সাথে সমন্বয় করে কাজ করলে ভালো হবে। যাতে কেউ নাশকতা করতে এলে আগেভাগেই আমরা তাকে পাকড়াও করতে পারি। আমাদের সর্বাত্মক প্রচেষ্টা থাকবে যাতে এটা (তাজিয়া মিছিল) ভালোভাবে শেষ হয়। আপনাদের সকল কার্যক্রম সন্ধার আগেই শেষ করবেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ রবিউল ইসলাম, বিশেষ শাখার ওসি মির্জা আবুল কালাম আজাদ এবং টিআই আবুল হোসেন গাজীসহ রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার খানকা শরীফের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সভায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ১০ই সেপ্টেম্বর পবিত্র আশুরা উপলক্ষে এবার রাজবাড়ী সদরে ১৪টি ও গোয়ালন্দ উপজেলার ৮টি স্থানে তাজিয়া মিছিল এবং ওরশ মাহফিল অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!