শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে বিভিন্ন এলাকায় স্বেচ্ছাসেবী গ্রুপ গঠন

  • আপডেট সময় সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি।
এর অংশ হিসেবে বিভিন্ন এলাকায় ফরিদপুরের ৯টি উপজেলার ২০টি পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় ৫৩০টি চার সদস্যের স্বেচ্ছাসেবী গ্রুপ তৈরী করা হয়েছে। প্রতিটি এলাকার গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল ফোন নম্বর দিয়ে সাইনবোর্ড স্থাপন করা হয়েছে। এই নম্বরের মাধ্যমে যোগাযোগ করলে পল্লী বিদ্যুতের টিম পৌঁছে লাইনের যেকোন সমস্যার সমাধান করে দিবে।
গতকাল ৮ই সেপ্টেম্বর দুপুরে ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের ভাটপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্থানীয় জনগণ ও স্বেচ্ছাসেবী গ্রুপের সাথে মতবিনিময় অনুষ্ঠানে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী আবুল হাসান এসব তথ্য তুলে ধরেন।
তিনি আরও বলেন, ফরিদপুর জেলার মানুষের বিদ্যুৎ সমস্যা পুরোপুরি কেটে গেছে। শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে গেছে। মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে। পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা গ্রাহকদের সেবায় আন্তরিকভাবে কাজ করছে। এ সময় ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম হাফিজুর রহমান, এজিএম হাবিবুর রহমান, এলাকা পরিচালক আবুল বাশার এবং ইউপি সদস্য জাহাঙ্গীর সরদারসহ স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!