fbpx
রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষার মর্যাদা দেয়ার দাবীর মধ্যদিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন ও কনস্যুলেটের যৌথ উদ্যোগে নিউইয়র্কে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দৌলতদিয়া পতিতাপল্লীর আরেকজন যৌনকর্মীর জানাযার মাধ্যমে দাফন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট আ’লীগের উদ্যোগে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন জাপানের টোকিওতে বাংলাদেশ দূতাবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফরিদপুরে নানা আয়োজনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত সিঙ্গাপুরে বাংলাদেশের হাই কমিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত গোয়ালন্দ রাইডার্সের আয়োজনে মাতৃভাষা দিবস র‌্যালী অনুষ্ঠিত রাজবাড়ীর গাবলার ২কৃষকের পেঁয়াজ ক্ষেত নষ্ট করার মামলার ২জন আসামী গ্রেপ্তার রাজবাড়ী গুরুকুল-এ পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ

শারজায় প্রবাসী বাংলাদেশী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা

  • আপডেট সময় রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

॥ওবায়দুল হক মানিক, আরব আমিরাত থেকে॥ সংযুক্ত আরব আমিরাতের শারজায় প্রবাসী বাংলাদেশী ১১৬ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধণা দিয়েছে বাংলাদেশ সমিতি শারজা শাখা ও বাংলাদেশ কনস্যুলেট, দুবাই।
গত ৫ই সেপ্টেম্বর সন্ধ্যায় বাংলাদেশ সমিতি, শারজা শাখার কার্যালয়ে এই সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট দুবাই’র কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান।
এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ সমিতি, শারজা শাখার সভাপতি আবুল বাশার। এ সময় দূতালয় প্রধান প্রবাস লামারাং ও সমিতির সাধারণ সম্পাদক শাহ্ মুহাম্মদসহ কনস্যুলেটের কর্মকর্তাগণ, সমিতির সদস্যবৃন্দ ও বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দুবাই ও উত্তর আমিরাতে বসবাসরত ২০১৮ ও ২০১৯ সালের এসএসসি/ও-লেভেল, এইচএসসি/এ-লেভেল এবং সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ১১৬ জন বাংলাদেশী কৃতি শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!