শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর দয়ালনগর থেকে ১৫৩পিস ইয়াবাসহ বিক্রেতা সবুজ মন্ডল গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগরে বসতবাড়ী থেকে গতকাল ২৪শে আগস্ট ভোরে ১৫৩পিস ইয়াবাসহ বিক্রেতা সবুজ মন্ডল (২৪)কে পুলিশ গ্রেফতার করেছে। সে ওই এলাকার করিম মন্ডলের ছেলে।
রাজবাড়ী থানার এস.আই মামুন অর রশিদ জানান, গত ২৩শে আগস্ট গভীর রাতে আমাদের কাছে খবর আসে সবুজ মন্ডলের বাড়ীতে ইয়াবার চালান মজুদ আছে। এমন তথ্যের ভিত্তিতে ভোর ৩টার দিকে ওই বাড়ীতে অভিযান চালিয়ে সবুজ মন্ডলকে আটক করা হয়। পরে তার জিজ্ঞাসাবাদে পাশের রুমে লোহার র‌্যাকের মধ্যে একটি টিফিন বক্সের ভিতর থেকে ১৫৩পিস ইয়াবা উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। পরে সে জানায় ইয়াবাগুলো দয়ালনগরের মৃত আজগর আলীর ছেলে পেশাদার মাদক ব্যবসায়ী মাসুদ রানার। দীর্ঘ দিন ধরে মাসুদ রানা তাকে দিয়ে ইয়াবা বিক্রি করিয়ে আসছিল।
এ বিষয়ে সবুজ মন্ডল ও পলাতক মাসুদ রানার বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!