fbpx
রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জাতিসংঘ সদর দপ্তরে ৪র্থ বারের মতো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত নূরজাহান হোসেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি পাংশা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল॥নেতৃত্বে পরিবর্তনের আভাস বালিয়াকান্দির বেরুলীতে দুর্বৃত্তের হামলায় বসত বাড়ী ও দোকান তছনছ॥৯জন আহত কালুখালীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত বালিয়াকান্দিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষার মর্যাদা দেয়ার দাবীর মধ্যদিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন ও কনস্যুলেটের যৌথ উদ্যোগে নিউইয়র্কে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দৌলতদিয়া পতিতাপল্লীর আরেকজন যৌনকর্মীর জানাযার মাধ্যমে দাফন

শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী

  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

সনাতন হিন্দু ধর্মের প্রবক্তা ও প্রাণপুরুষ শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী,২০১৯ উপলক্ষে রাজবাড়ীর হিন্দু ধর্মাবলম্বীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা।
হিন্দু শাস্ত্রমতে, আজ থেকে ৫হাজার বছর পূর্বে দ্বাপর যুগে এ দিনে এক বৈরী সমাজে দুষ্টের দমন ও শিষ্টের পালনের উদ্দেশ্যে নিরাকার ব্রক্ষ্ম বাসুদেব ও দেবকীর সন্তান হিসেবে পৃথিবীতে ভূমিষ্ঠ হয়েছিলেন শ্রীকৃষ্ণ। নানা ভূমিকায় অবতীর্ণ হয়ে শ্রীকৃষ্ণ মানবজাতির কাছে জীবন ধারণের অনন্য উদাহরণ রেখে গেছেন।
ভক্তি, শ্রদ্ধা ও উৎসবমুখর পরিবেশে সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার সর্বত্র জেলা প্রশাসনের সহায়তায় হিন্দু সম্প্রদায়ের প্রাণের ধর্মীয় উৎসব হিসেবে শুভ জন্মাষ্টমী সাড়ম¦রে উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ আয়োজন সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধিতে সহায়ক হবে।
আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে শান্তি, সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত¦বোধের এক উজ্জ¦ল দৃষ্টান্ত স্থাপনে জন্মাষ্টমী উৎসব বিশেষ ভূমিকা রাখবে এই কামনায় শুভ জন্মাষ্টমী উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ রাজবাড়ীবাসীর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

 

(দিলসাদ বেগম)
জেলা প্রশাসক
রাজবাড়ী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!