fbpx
রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৪:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জাতিসংঘ সদর দপ্তরে ৪র্থ বারের মতো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত নূরজাহান হোসেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি পাংশা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল॥নেতৃত্বে পরিবর্তনের আভাস বালিয়াকান্দির বেরুলীতে দুর্বৃত্তের হামলায় বসত বাড়ী ও দোকান তছনছ॥৯জন আহত কালুখালীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত বালিয়াকান্দিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষার মর্যাদা দেয়ার দাবীর মধ্যদিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন ও কনস্যুলেটের যৌথ উদ্যোগে নিউইয়র্কে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দৌলতদিয়া পতিতাপল্লীর আরেকজন যৌনকর্মীর জানাযার মাধ্যমে দাফন

রাজবাড়ী থেকে চুরি হওয়া পালসার মোটর সাইকেল বোয়ালমারী থেকে উদ্ধার॥গ্রেপ্তার-৮

  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেনের ১৫০ সিসি পালসার মোটর সাইকেল চুরির ঘটনায় ৮জনকে গ্রেফতার ও চোরাই মোটর সাইকেলটি পুলিশ উদ্ধার করেছে।
গত ২১শে আগস্ট দিবাগত রাত দেড়টার দিকে ফরিদপুর জেলার বোয়ালমারী থেকে মোটর সাইকেলটি উদ্ধার এবং বোয়ালমারী ও রাজবাড়ীর বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো ঃ গোয়ালন্দ উপজেলার নলিয়াপাড়া গ্রামের কাজল প্রামানিকের ছেলে শাকিল প্রামানিক(২১), ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার আখালিপাড়া গ্রামের মৃত একেএম সাইদুজ্জামানের ছেলে ওবায়দুর রহমান(৪০), একই উপজেলার হরিহর নগর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে আজিজুল হক রানা(২৬), আসাদুজ্জামান মোল্লার ছেলে মুকুল মোল্লা(২৪), রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মল্লিকপাড়ার শামসুল সরদারের ছেলে শহীদুল সরদার মামুন(২৩), দয়লানগর গ্রামের খালেক মোল্লার ছেলে জাকারিয়া বিদ্যুত(৩০), মাটিপাড়া গ্রামের ছাদেক আলী মোল্লার ছেলে দেলোয়ার হোসেন বাচ্চু মোল্লা(৪০) ও বোয়ালমারি উপজেলার বাইখির চৌরাস্তার এলাকার আখতার হোসেনের ছেলে নাইমুর রহমান(২৩)।
জানা যায়, গত ১৭ই আগস্ট রাত পৌনে ৮টার দিকে সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন তার ১৫০সিসি পালসার মোটর সাইকেলটি চরখানখানাপুর গ্রামে তার নিজ বাড়ীর সামনের রাস্তায় রেখে তিনি বাড়ীর ভিতরে যান। এর আধা ঘন্টা পরে এসে দেখেন তার মোটর সাইকেলটি নেই। এ ঘটনায় তিনি গত ২১শে আগস্ট রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ওই দিনই পুলিশ শাকিল প্রামানিক ও ওবাইদুর রহমানকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তারা স্বীকার করে শাকিল ও তার সহযোগিরা মোটর সাইকেলটি চুরি করে ওবাইদুরের কাছে বিক্রি করে। পরে ওবাইদুরের দেয়া স্বীকারোক্তিতে বোয়ালমারি উপজেলার বিভিন্ন স্থান থেকে উল্লেখিতদের গ্রেফতার ও মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ১৯শে আগস্ট রাতে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামের ইমরান মিয়ার বাড়ী থেকে ১টি মোটর সাইকেল ও ২টি মোবাইল ফোন চুরি হয়। এ ব্যাপারে মামলা হলেও এখনো চোরাই মোটর সাইকেল ও মোবাইল উদ্ধার হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!