মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী থেকে চুরি হওয়া পালসার মোটর সাইকেল বোয়ালমারী থেকে উদ্ধার॥গ্রেপ্তার-৮

  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেনের ১৫০ সিসি পালসার মোটর সাইকেল চুরির ঘটনায় ৮জনকে গ্রেফতার ও চোরাই মোটর সাইকেলটি পুলিশ উদ্ধার করেছে।
গত ২১শে আগস্ট দিবাগত রাত দেড়টার দিকে ফরিদপুর জেলার বোয়ালমারী থেকে মোটর সাইকেলটি উদ্ধার এবং বোয়ালমারী ও রাজবাড়ীর বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো ঃ গোয়ালন্দ উপজেলার নলিয়াপাড়া গ্রামের কাজল প্রামানিকের ছেলে শাকিল প্রামানিক(২১), ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার আখালিপাড়া গ্রামের মৃত একেএম সাইদুজ্জামানের ছেলে ওবায়দুর রহমান(৪০), একই উপজেলার হরিহর নগর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে আজিজুল হক রানা(২৬), আসাদুজ্জামান মোল্লার ছেলে মুকুল মোল্লা(২৪), রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মল্লিকপাড়ার শামসুল সরদারের ছেলে শহীদুল সরদার মামুন(২৩), দয়লানগর গ্রামের খালেক মোল্লার ছেলে জাকারিয়া বিদ্যুত(৩০), মাটিপাড়া গ্রামের ছাদেক আলী মোল্লার ছেলে দেলোয়ার হোসেন বাচ্চু মোল্লা(৪০) ও বোয়ালমারি উপজেলার বাইখির চৌরাস্তার এলাকার আখতার হোসেনের ছেলে নাইমুর রহমান(২৩)।
জানা যায়, গত ১৭ই আগস্ট রাত পৌনে ৮টার দিকে সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন তার ১৫০সিসি পালসার মোটর সাইকেলটি চরখানখানাপুর গ্রামে তার নিজ বাড়ীর সামনের রাস্তায় রেখে তিনি বাড়ীর ভিতরে যান। এর আধা ঘন্টা পরে এসে দেখেন তার মোটর সাইকেলটি নেই। এ ঘটনায় তিনি গত ২১শে আগস্ট রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ওই দিনই পুলিশ শাকিল প্রামানিক ও ওবাইদুর রহমানকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তারা স্বীকার করে শাকিল ও তার সহযোগিরা মোটর সাইকেলটি চুরি করে ওবাইদুরের কাছে বিক্রি করে। পরে ওবাইদুরের দেয়া স্বীকারোক্তিতে বোয়ালমারি উপজেলার বিভিন্ন স্থান থেকে উল্লেখিতদের গ্রেফতার ও মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ১৯শে আগস্ট রাতে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামের ইমরান মিয়ার বাড়ী থেকে ১টি মোটর সাইকেল ও ২টি মোবাইল ফোন চুরি হয়। এ ব্যাপারে মামলা হলেও এখনো চোরাই মোটর সাইকেল ও মোবাইল উদ্ধার হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!