শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া দুই আসামী পৌরসভার পুকুরে থেকে পুনরায় গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

॥শেখ মামুন॥ গতকাল ২২শে আগস্ট রাত ৮টার দিকে রাজবাড়ী কোর্ট চত্বরে অন্যান্য আসামীদের সাথে শহিদুল ইসলাম মামুন(৩৩) ও শাকিল প্রামানিক(২১) নামের মোটর সাইকেল চুরির মামলার দুই আসামীকে জেল হাজতে(জেলা কারাগারে) নেয়ার জন্য প্রিজন ভ্যানে তোলা হচ্ছিল।
এ সময় তারা কোর্ট পুলিশে হেফাজত থেকে হ্যান্ডকাপসহ দৌড় দিয়ে পরিত্যাক্ত কারাগারের পাশ দিয়ে থানার বাউন্ডারী ওয়াল টপকে অন্ধকারের মধ্যে পালিয়ে যায়। এ ঘটনার পর পুলিশের মধ্যে তোলপাড়ের সৃষ্টি হয়। পুলিশ তখন কোর্টের আশে পাশের অন্ধকার এলাকায় অভিযান শুরু করে। দুই ঘন্টার পর থানার পার্শ্ববর্তী পৌরসভার পুকুরের পানির মধ্যে লুকিয়ে থাকা অবস্থায় থানা পুলিশ তাদেরকে ২জনকে পুনরায় আটক করতে সক্ষম হয়।
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন জানান, গত বুধবার রাতে রাজবাড়ী থানার পুলিশ অভিযান চালিয়ে মোটর সাইকেল চুরির মামলায় ৮জনকে গ্রেফতার করে। গতকাল ২২শে আগস্ট তাদেরকে আদালতে সোপর্দ করার পর বিজ্ঞ বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। এরপর তাদেরকে কোর্ট পুলিশের হাজতখানায় রাখা হয়। সেখান থেকে রাত ৮টার দিকে কোর্ট পুলিশের তত্ত্বাবধানে তাদেরকে জেল হাজতে নেয়ার জন্য প্রিজন ভ্যানে তোলার সময় শহিদুল ইসলাম মামুন ও শাকিল প্রামানিক কৌশলে হ্যান্ডকাপসহ দৌড়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে কোর্ট পুলিশের পাশাপাশি রাজবাড়ী থানা ও টহল টিমসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা ওই এলাকা কর্ডন(ঘেরাও) করে তল্লাশী শুরু করে। একপর্যায়ে থানা সংলগ্ন পৌরসভার পিছনের পুকুরের পানির মধ্যে শরীরের নাক পর্যন্ত ডুবিয়ে লুকিয়ে থাকা অবস্থায় তাদেরকে আটক করা সম্ভব হয়।’ শহিদুল ইসলাম মামুন রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মল্লিকপাড়ার শামছুল সরদারের ছেলে এবং শাকিল প্রামানিক গোয়ালন্দ উপজেলার বালিয়াপাড়া গ্রামের কাজল প্রামানিকের ছেলে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!